scorecardresearch

গাড়ি চাপা দিয়ে যুবককে খুনের অভিযোগ, ডিনামাইট দিয়ে গুঁড়িয়ে দেওয়া হল বিজেপি নেতার হোটেল

বিজেপি নেতার বিরুদ্ধে ২২ ডিসেম্বর তার এসইউভি গাড়ি চালিয়ে জগদীশ যাদবকে হত্যার অভিযোগ আনা হয়।

গাড়ি চাপা দিয়ে যুবককে খুনের অভিযোগ, ডিনামাইট দিয়ে গুঁড়িয়ে দেওয়া হল বিজেপি নেতার হোটেল

জগদীশ যাদব হত্যা মামলায় আরও বিপাকে মধ্যপ্রদেশের বিজেপি নেতা মিশ্রী চাঁদ গুপ্তা। তাঁর বিরুদ্ধে বড় পদক্ষেপ নিয়েছে জেলা প্রশাসন। মঙ্গলবার সাগরে ভারতীয় জনতা পার্টির (বিজেপি) নেতা মিশ্রী চাঁদ গুপ্তের অবৈধ হোটেল ডিনামাইট দিয়ে উড়িয়ে দেয় জেলা প্রশাসন।

বিজেপি নেতার বিরুদ্ধে ২২ ডিসেম্বর তার এসইউভি গাড়ি চালিয়ে জগদীশ যাদবকে হত্যার অভিযোগ আনা হয়। ইন্দোর থেকে আসা বিশেষ দল হোটেলটি ভেঙে ফেলার জন্য ৬০টি ডিনামাইট ব্যবহার করে এবং কয়েক সেকেন্ডের মধ্যে হোটেলটিকে উড়িয়ে দেয়। মুহূর্তেই হোটেলের ভবনটি ধ্বংসস্তূপে পরিণত হয়।

ধ্বংসের সময় সাগর জেলা শাসক দীপক আর্য, ডেপুটি ইন্সপেক্টর জেনারেল (ডিআইজি) তরুণ নায়ক এবং অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থলে উপস্থিত ছিলেন। জেলা ম্যাজিস্ট্রেট দীপক আর্য বলেন, “নিরাপত্তার কারণে চৌরাস্তার চারপাশে ব্যারিকেড দিয়ে যান চলাচল বন্ধ করা হয়। হোটেলের আশেপাশের বিল্ডিংয়ে বসবাসকারী লোকজনকেও সতর্ক করা হয়েছে। কোন ধরনের ক্ষয়ক্ষতি হয়নি। শুধু অবৈধ ভবনটি ভেঙে ফেলা হয়েছে।”

কোরেগাঁওয়ের বাসিন্দা জগদীশ যাদব ২২ ডিসেম্বর একটি এসইউভির চাপা পড়ে প্রাণ হারান। তাকে হত্যার অভিযোগ উঠেছে বিজেপি নেতা মিশ্রী চাঁদ গুপ্ত ও তাঁর পরিবারের সদস্যদের বিরুদ্ধে। এ ঘটনায় আট অভিযুক্তের বিরুদ্ধে খুনের মামলা দায়ের করেছে পুলিশ। তাদের মধ্যে পাঁচজনকে গ্রেফতার করা হলেও মিশ্রী চাঁদ গুপ্ত এখনও পলাতক।

Stay updated with the latest news headlines and all the latest General news download Indian Express Bengali App.

Web Title: Hotel of bjp leader accused in murder case razed in mps sagar