ভিনধর্মে বিয়ের জেরে প্রকাশ্যেই খুন জামাইকে, গ্রেফতার শ্বশুরবাড়ির চার সদস্য

বাপের বাড়ির সকলেই ফাঁসির দাবিতে সরব সঞ্জনা

Ex-Haryana Chief Minister Om Prakash Chautala sentenced to four years in prison in disproportionate assets case
প্রতীকী ছবি

ভিনধর্মে বিয়ের জেরে আবারও খুনের ঘটনায় বড়সড় সাফল্য পুলিশের। গতকালের এই ঘটনায় ইতিমধ্যেই চারজনকে গ্রেফতার করেছে পুলিশ। ধৃত সকলেই নিহতের শ্বশুরবাড়ির সদস্য। এই ঘটনায় গ্রেফতার করা হয়েছে এক নাবালিকাকেও। ধৃতেরা হলেন, বিজয় যাদব (২২), কে সঞ্জয় যাদব (২৫), বি রোহিত যাদব (১৮), এবং এক নাবালক। সকলেই কোলসাওয়াদির বাসিন্দা। অন্য দুই অভিযুক্ত অভিনন্দন যাদব (২৬) এবং মহেশ আহির যাদব (২১) পলাতক । তাদের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ।

সংবাদ সংস্থা এএনআইয়ের খবর অনুসারে জানা গিয়েছে, শুক্রবার, বেগম বাজার এলাকার ব্যস্ত রাস্তায় খুন করা হয় এক যুবককে। মৃত যুবকের নাম নীরজ পানওয়ার। কিছুদিন আগেই নীরজ বিয়ে করেন সঞ্জনাকে। বিয়ের পর থেকেই আতঙ্কে ছিলেন তারা। পরিবারের লোকেরা নীরজের ওপর আক্রমণ করতে পারে এই সন্দেহে একাধিকবার আস্তানা বদল করে নীরজ ও সঞ্জনা। কিন্তু তাতেও শেষ রক্ষা হল না।

পুলিশ সূত্রে পাওয়া খবর অনুসারে জানা গিয়েছে বেগম বাজার এলাকার ব্যস্ত রাস্তায় একাধিকবার ছুরিকাঘাত করে পাঁচ-ছ’জন দুষ্কৃতি। এবিষয়ে নীরজের স্ত্রী সঞ্জনা দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন। খুনের ঘটনার প্রেক্ষিপ্তে ডেপুটি কমিশনার অফ পুলিশ জোয়েল ডেভিস বলেন, হামলার কারণ খতিয়ে দেখা হচ্ছে। প্রাথমিক তদন্তে অনুমান ভিনধর্মে বিবাহের জেরেই এই হামলা। এক মাসেরও কম সময়ের মধ্যে হায়দরাবাদে এটি দ্বিতীয় খুনের ঘটনা।

Stay updated with the latest news headlines and all the latest General news download Indian Express Bengali App.

Web Title: Hydrabad police arrsest four man for intercast marriage incident

Next Story
রেলে চরম সমস্যার সম্মুখীন প্রবীণরা, অবিলম্বে সমাধানের আর্জি