বড় খবর

বাবার খুনের ন্যায়বিচার চাই! অসমের খুদের প্রধানমন্ত্রী-স্বরাষ্ট্রমন্ত্রীর কাছে আর্জি

সন্তানের যখন তিন মাস বয়স, তখন বাড়ি ফেরার পথে খুন হয়েছিলেন বাবা। এবার সেই বাবার খুনের ন্যায়বিচার চেয়ে সরব বছর চারেকের খুদে।

Child wants Justice
এই পোস্টার হাতেই ট্যুইটারে সুরব রিজওয়ান। ছবি: ট্যুইটার

Assam Child: সন্তানের যখন তিন মাস বয়স, তখন বাড়ি ফেরার পথে খুন হয়েছিলেন বাবা। এবার সেই বাবার খুনের ন্যায়বিচার চেয়ে সরব বছর চারেকের খুদে। প্রধানমন্ত্রী, স্বরাষ্ট্রমন্ত্রী বঙ্গ অসমের মুখ্যমন্ত্রীর কাছে খুদে রিজওয়ানের দাবি, ‘আমাকে ন্যায়বিচার দিন।‘ ট্যুইটার I want justice প্ল্যাকার্ড হাতেই সরব হয়েছেন অসমের কাছাড় জেলার ওই শিশু।

জানা গিয়েছে, ২০১৬ সালে ব্যবসার কাজ সেরে বাড়ি ফেরার পথে প্রায় ১১ জন দুষ্কৃতীর হাতে খুন হয়েছিলেন রিজওয়ানের বাবা শাহিদুল লস্কর। এমনটাই অভিযোগ সে বছর ২৬ ডিসেম্বর কাছাড় জেলা পুলিশের কাছে ১১ সন্দেহভাজনের বিরুদ্ধে করেন শাহিদুলের স্ত্রী তথা রিজওয়ানের মা জান্নাতুল ফিরদৌস। এই ঘটনার সময় শাহিদুলের ছেলের বয়স ছিল মাত্র ৩ মাস।

এরপর প্রায় ৪ বছর পর বাবার খুনে ন্যায়-বিচার চেয়ে প্রসাশনের শীর্ষস্তরের দ্বারস্থ ওই খুদে। ১৩ সেপ্টেম্বর শাহিদ রিজওয়ান নামে ট্যুইটার অ্যাকাউন্ট থেকে একটি ভিডিও পোস্ট করেন জান্নাতুল। সেই ভিডিওয় রিজওয়ান বলেছেন, ‘সুপ্রভাত প্রধানমন্ত্রী, স্বরাষ্ট্র মন্ত্রী এবং অসমের মুখ্যমন্ত্রী। আমার নাম রিজওয়ান লস্কর। আমার যখন তিন মাস বয়স তখন ১১ জন দুষ্কৃতী আমার বাবাকে খুন করেছে। এই বিষয়ে নজর দিতে এবং আমার বাবার খুনের ন্যায়বিচার দিতে আমি অনুরোধ করছি।

পরিবারের অভিযোগ বালি মাফিয়াদের হাতেই খুন হয়েছে পেশায় ঠিকাদার শাহিদুল। এদিন জান্নাতুল বলেন, ’২৬ ডিসেম্বর, ২০১৬ সালে আমার স্বামী টেন্ডারের কাজে সোনবাড়িঘাট আইডাবলুটির অফিসে গিয়েছিলেন। সেখানেই ১১ জন মিলে স্বামীকে নৃশংস ভাবে খুন করে। লোহার রড এবং অন্য অস্ত্র খুনে ব্যবহার করা হয়েছিল। তারপর পুলিশ ৯ জনকে গ্রেফতার করলেও, এখন দুই জন অধরা। তারা আমার বাড়ির আশপাশেই ঘোরাফেরা করে। ছেলেকে নিয়ে আমি নিরাপদ নই।‘     

 ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and General news here. You can also read all the General news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: I want justice assam child sought justice from modi shah over his fathers murder national

Next Story
আফগান সঙ্কটে উদ্বিগ্ন ইন্দো-চিন! সীমান্তে স্থিতি ফেরাতে সহমত জয়শঙ্কর-ওয়াং ইSCO, indo-China, Afghan
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com