বড় খবর

ধর্ষণের মামলা না তোলায় নির্যাতিতাকে পুড়িয়ে খুন যোগীর রাজ্যে

হাথরাসের মতো ফের দলিত কন্যাকে ধর্ষণ ও খুনের অভিযোগ উঠল উত্তরপ্রদেশে।

যোগীর রাজ্যে ফের অনাচার দলিত নাবালিকার সঙ্গে। ধর্ষণের পর মামলা প্রত্যাহারের জন্য চাপ। পরিবার না মানায় নির্যাতিতাকে পুড়িয়ে খুন করল দুষ্কৃতীরা। বুলন্দশহরের এই ঘটনায় শিউরে উঠেছে সব মহল। হাথরাসের মতো ফের দলিত কন্যাকে ধর্ষণ ও খুনের অভিযোগ উঠল উত্তরপ্রদেশে।

পুলিশ জানিয়েছে, মঙ্গলবার সকালে নির্যাতিতার বাড়িতে চড়াও হয় সাত জন। তারপর তারাই নির্যাতিতার গায়ে পেট্রোল ঢেলে আগুন লাগিয়ে দেয় বলে পরিবার অভিযোগ করেছে। অভিযুক্তদের বিরুদ্ধে এফআইআর দায়ের করেছে পরিবার। একটি ভিডিও বার্তায় হাসপাতালের বেডে শুয়ে নারকীয় ঘটনার বিবরণ দিয়েছে নির্যাতিতা। মঙ্গলবার রাতে মৃত্যু হয় তার।

আরও পড়ুন ভয়ঙ্কর! তন্ত্রসাধনা করতে ধর্ষণ-খুনের পর শিশুকন্য়ার লিভার কাটল অভিযুক্তরা

বুলন্দশহরের এসএসপি সন্তোষ কুমার সিং জানিয়েছেন, আগস্ট মাসে ওই নাবালিকাকে ধর্ষণের অভিযোগে একজনকে গ্রেফতার করা হয়। অভিযুক্ত বর্তমানে জেলে রয়েছে। মঙ্গলবার সকালে বেশ কয়েকজন নির্যাতিতার বাড়িতে চড়াও হয়। তারপর নির্যাতিতার গায়ে পেট্রোল ঢেলে আগুন লাগিয়ে দেওয়া হয় বলে অভিযোগ। এফআইআরে উচ্চবর্ণের সাত জনের বিরুদ্ধে অভিযোগ করা হয়েছে। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

প্রথমে মনে করা হচ্ছিল, নির্যাতিতা আত্মহত্যা করেছে। কিন্তু রাতে পরিবার খুনের অভিযোগ দায়ের করে। পরিবারের অভিযোগ, ধর্ষণে অভিযুক্তের পরিজনরাই এই কাজ করেছে। নির্যাতিতার কাকা জানিয়েছেন, অভিযুক্তের পরিবারের তরফে ক্রমাগত মামলা তুলে নেওয়ার চাপ দেওয়া হচ্ছিল। পঞ্চায়েত থেকেও একই ভাবে চাপ দেওয়া হচ্ছিল। মঙ্গলবার সকাল সাড়ে নটা নাগাদ বাড়িতে কেউ না থাকার সুযোগে নির্যাতিতার গায়ে আগুন লাগিয়ে দেয় দুষ্কৃতীরা।

Read the full story in English

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and General news here. You can also read all the General news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: In bulandshahr 15 year old dalit girl set afire dies

Next Story
বাইডেনের সঙ্গে টেলিফোনে কথা মোদীর, জয়ের জন্য অভিনন্দন জানালেন প্রধানমন্ত্রী
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com