শ্রীলঙ্কার বোমা হামলার খবর সংগ্রহে গিয়ে ধৃত ভারতীয় সাংবাদিক

পুলিশ জানিয়েছে, আগামী ১৫ মে পর্যন্ত তাঁকে হেফাজতে রাখার নির্দেশ দিয়েছেন নেগোম্বোর ম্যাজিস্ট্রেট। 

By: PTI Colombo  Published: May 3, 2019, 1:38:30 PM

শ্রীলঙ্কার ধারাবাহিক বিস্ফোরণের পর সেখানে কাজ করতে গিয়ে গ্রেফতার হলেন এক ভারতীয় চিত্র সাংবাদিক। একটি স্কুলে অনুমতি ছাড়া প্রবেশ করার জন্য় তাঁকে গ্রেফতার করেছে শ্রীলঙ্কা পুলিশ।

সিদ্দিকি আহমেদ দানিশ নামের ওই সাংবাদিক সংবাদ সংস্থা রয়টার্সের হয়ে কাজ করেন। তিনি নয়া দিল্লির বাসিন্দা। নেগোম্বো শহরের একটি স্কুল কর্তৃপক্ষের সঙ্গে কথা বলার জন্য তিনি জোর করে সে স্কুলে ঢুকে পড়ার চেষ্টা করার অভিযোগে তাঁকে গ্রেফতার করা হয়েছে।

পুলিশ জানিয়েছে, আগামী ১৫ মে পর্যন্ত তাঁকে হেফাজতে রাখার নির্দেশ দিয়েছেন নেগোম্বোর ম্যাজিস্ট্রেট।

স্থানীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুসারে, ওই স্কুলের এক ছাত্র সেন্ট সেবাস্টিয়ান গির্জার বোমা হামলায় নিহত হয়। সে ব্যাপারে তথ্য জোগাড়ের জন্য ওই স্কুলে ঢোকার চেষ্টা করেন তিনি। সে সময়ে স্কুলে উপস্থিত অভিভাবকরা পুলিশে খবর দেন।

ইস্টার সানডের বোমা হামলার পর সে সম্পর্ক প্রতিবেদনের জন্য কিছুদিনের জন্য শ্রীলঙ্কায় গিয়েছিলেন ওই সাংবাদিক। সেদিনের বোমা হামলায় ২৫০ জনেরও বেশি মানুষের মৃত্যু হয়। আহত হন ৫০০ জনেরও বেশি।

Read the Story in English

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the General News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

India based photo journalist arrested in sri lanka

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং