scorecardresearch

বড় খবর

করোনা-গ্রাফে বড়সড় পতন, সংক্রমণ কমলেও বাড়ল মৃতের সংখ্যা

স্বাস্থ্য দফতরের পরিসংখ্যান অনুসারে দিল্লিতে পজিটিভিটি রেট কমে হয়েছে ২.৭৪%।

295 more are infected in corona at west bengal
বঙ্গে দৈনিক সংক্রমণ খানিকটা কমলেও উদ্বেগ যাচ্ছে না।

অনেকটাই কমল করোনার দৈনিক সংক্রমণ। কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রকের তথ্য অনুসারে গত ২৪ ঘন্টায় নতুন করে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে ২ হাজার ২০২ জন। যা গতকালের তুলনায় অনেকটাই কম। এদিকে সংক্রমণ কমলেই বাড়ল মৃত্যুর সংখ্যা। বুলেটিন অনুসারে গত ২৪ ঘন্টায় মারণ ভাইরাসের বলি হয়েছেন ২৭ জন।

পাশাপাশি দেশে কমল করোনা সক্রিয় রোগীর সংখ্যাও। স্বাস্থ্য মন্ত্রকের তথ্য অনুসারে মোট অ্যাকটিভ করোনা আক্রান্তের সংখ্যা কমে দাঁড়িয়েছে ১৭ হাজার৩১৭ জন। ভারতের মোট করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ৪,৩১,২৩,৮০১। মৃত্যুর সংখ্যা বেড়ে হয়েছে ৫,২৪,২৪১ এ।

রবিবার দিল্লিতে নতুন করে করোনা আক্রান্তের সংখ্যা ৬১৩। গত ২৪ ঘন্টায় দিল্লিতে মারণ ভাইরাসের বলি হয়েছেন ৩ জন। ২৪ ঘন্টায় দিল্লিতে হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন ৭৮৪ জন। সেই সঙ্গে কমেছে পজিটিভিটি রেটও। স্বাস্থ্য দফতরের পরিসংখ্যান অনুসারে দিল্লিতে পজিটিভিটি রেট কমে হয়েছে ২.৭৪%।

আরও পড়ুন: কলকাতায় ভুয়ো কলসেন্টার, পুলিশের জালে মহিলা

রবিবার মুম্বইয়ে নতুন করে করোনা আক্রান্ত হয়েছেন ১৫১ জন এবং একজনের মৃত্যুর খবর পাওয়া গিয়েছে। গত ২৪ ঘন্টায় হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন ১২২জন। মুম্বইয়ে করোনা সক্রিয় রোগীর সংখ্যা কমে হয়েছে ৮৮৫।

Read full story in English

Stay updated with the latest news headlines and all the latest General news download Indian Express Bengali App.

Web Title: India covid 19 live updates coronavirus cases deaths active cases positivity rate