scorecardresearch

বড় খবর

কুকুর তেড়ে যেতেই বচসা! খুন অজি তরুণী, তদন্তে চাঞ্চল্যকর তথ্য, ধৃত ভারতীয়’র জেল হেফাজত

রাজবিন্দর সিংকে পাঁচ দিনের বিচারবিভাগীয় হেফাজতের নির্দেশ দেয় দিল্লির আদালত

কুকুর তেড়ে যেতেই বচসা! খুন অজি তরুণী, তদন্তে চাঞ্চল্যকর তথ্য, ধৃত ভারতীয়’র জেল হেফাজত

কুকুরের তাকে দেখেই চিৎকার করতে শুরু করে, অতিষ্ঠ হয়েই ২০১৮ সালে কুইন্সল্যান্ডে রাগের মাথায় অস্ট্রেলিয়ান মহিলাকে হত্যা করেন রাজবিন্দর সিং। তদন্তে উঠে এল চাঞ্চল্যকর তথ্য। ২০১৮ সালে কুইন্সল্যান্ডে এক অস্ট্রেলিয়ান মহিলাকে হত্যার অভিযোগে ইতিমধ্যে দিল্লি পুলিশ এক ভারতীয় নাগরিককে গ্রেফতার করেছে।

জানা গিয়েছে অভিযুক্তের নাম রাজবিন্দর সিং, যিনি এক অস্ট্রেলিয়ান মহিলাকে হত্যা করে অস্ট্রেলিয়া থেকে পালিয়ে এসেছিলেন, তাকে গ্রেফতারের জন্য ১ লক্ষ অস্ট্রেলিয়ান ডলার পুরস্কার দেওয়ার কথা ঘোষণা করে অস্ট্রেলিয়ান পুলিশ। তদন্তকারী আধিকারিকরা জানিয়েছেন রাজবিন্দর ২৪ বছর বয়সী তোয়াহ কর্ডিংলিকে খুন করে দেশে পালিয়ে আসেন। খুনের কারণ হিসাবে তদন্তকারী আধিকারিকরা জানান মহিলার কুকুর তাকে দেখে ‘ঘেউ ঘেউ’ করে তাড়া করে। সেই রাগেই তিনি খুন করেন ওই মহিলাকে।

পুলিশ সূত্রে খবর সেদিন রাজবিন্দর সিং, তার স্ত্রীর সঙ্গে খানিক বচসার পর কুইন্সল্যান্ডের ওয়াঙ্গেটি বিচে গিয়েছিলেন খানিক সময় কাটাতে। তদন্তে, তিনি দিল্লি পুলিশকে জানান সে সময় তার কাছে ছিল ফল কাটার ছুরি। যে মহিলাকে তিনি হত্যা করেন পেশায় তিনি ফার্মেসি কর্মী। তার কুকুরটিকে সমুদ্র সৈকতে হাঁটছিল। রাজবিন্দরকে দেখেই কুকুরটি ঘেউ ঘেউ করতে শুরু করলে দুজনের মধ্যে তর্ক শুরু হয়। এরপর রাগের মাথায় রাজবিন্দর কর্ডিংলিকে হত্যা করেছে বলে পুলিশ জানায়।

আরও পড়ুন: [ সন্ত্রাসবাদের ভয়াবহতা নাড়িয়ে দিয়েছিল তামাম বিশ্বকে! চোখের জলে স্মরণ ২৬/১১ ]

এরপর লাশটি বালিতে পুঁতে দেয় এবং কুকুরটিকে একটি গাছের সাথে বেঁধে রাখে অভিযুক্ত রাজবিন্দর। দুদিন পর তিনি অস্ট্রেলিয়া পালিয়ে যান। ইন্টারপোল রাজবিন্দরের বিরুদ্ধে একটি ‘রেড কর্নার নোটিশ’ জারি করেছিল যার পরে ২১ নভেম্বর প্রত্যর্পণ আইনের অধীনে পাটিয়ালা হাউস কোর্ট একটি অ-জামিনযোগ্য ওয়ারেন্ট জারি করে।  গ্রেফতারের পর, দিল্লির একটি আদালত রাজবিন্দর সিংকে পাঁচ দিনের বিচারবিভাগীয় হেফাজতের নির্দেশ দেয়।

Stay updated with the latest news headlines and all the latest General news download Indian Express Bengali App.

Web Title: Indian man killed australian woman after her dog barked at him cops