সুটকেসের মধ্যে ক্ষতবিক্ষত দেহ ভারতীয় বংশোদ্ভূত দন্ত চিকিৎসকের

বুধবার দুপুরে অস্ট্রেলিয়ার শহর সিডনির ব্যস্ততম এলাকা থেকে সুটকেসের মধ্যে ক্ষতবিক্ষত দেহ পাওয়া গেল ভারতীয় বংশোদ্ভূত দন্ত চিকিৎসকের। সুটকেসটি রাখা ছিল একটি গাড়ির মধ্যে।

By: PTI New Delhi  Updated: March 6, 2019, 05:41:20 PM

নিখোঁজ হওয়ার তিনদিনের মাথায় বুধবার দুপুরে অস্ট্রেলিয়ার শহর সিডনির ব্যস্ততম এলাকা থেকে সুটকেসের মধ্যে ক্ষতবিক্ষত দেহ পাওয়া গেল ভারতীয় বংশোদ্ভূত দন্ত চিকিৎসকের। সুটকেসটি রাখা ছিল একটি গাড়ির মধ্যে। নিউ সাউথ ওয়েলস (NSW) পুলিশ জানায়, মৃতার নাম প্রীতি রেড্ডি (৩২)। পূর্ব সিডনির একটি পার্কিং লটে তাঁর গাড়ি দেখতে পাওয়া যায়। গাড়ির মধ্যে থাকা সুটকেসের ভিতর থেকে উদ্ধার করা হয় তাঁর মৃতদেহ। দেহে একাধিক ক্ষতচিহ্ন রয়েছে। ঘটনার তদন্তে নেমেছে পুলিশ। অন্যদিকে, তাঁর প্রাক্তন প্রেমিকও এক পথ দুর্ঘটনার শিকার হন এবং ঘটনাস্থলেই মারা যান। এই দুর্ঘটনাও “ইচ্ছাকৃত” বলেই মনে করছে পুলিশ।

অস্ট্রেলিয়ার সংবাদ মাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী, মঙ্গলবার কিংসফোর্ডে স্ট্রাচেন লেনে পুলিশ প্রীতির গাড়িটি খুঁজে পায়। সেই গাড়ির মধ্যে রাখা সুটকেসে ঠাসা ছিল প্রীতি রেড্ডির দেহ। জানা যায়, তিনি রবিবার সিডনির ব্যাবসায়িক প্রাণকেন্দ্র মার্কেট স্ট্রিটের এক হোটেলে তাঁর প্রাক্তন প্রেমিকের সঙ্গে ছিলেন। রবিবার তাঁকে শেষবারের মতো জীবিত দেখা যায় জর্জ স্ট্রিটে, ম্যাকডনাল্ডসের বাইরে লাইনে দাঁড়ানো অবস্থায়।

গত সপ্তাহে সেন্ট লিওনার্ডসের একটি ডেন্টাল কনফারেন্সে যোগ দিতে আসেন প্রীতি। রবিবার সকাল ১১টার সময় শেষবার পরিবারের সঙ্গে কথা বলেন তিনি। ফোনে বলেছিলেন, জলখাবার সেরেই বাড়ি যাবেন তিনি। কিন্তু তারপর আর কোনো ফোন না আসায় এবং মেয়ের সঙ্গে যোগাযোগ করতে না পারায় পুলিশে খবর দেন পরিবারের সদস্যরা, যে নিখোঁজ হয়েছে তাঁদের মেয়ে। সেই নিখোঁজ ডায়েরি পেয়ে তদন্ত শুরু করে পুলিশ।

এই ঘটনা প্রীতির বন্ধু ও সহকর্মীদের কাছে এখনও অবিশ্বাস্য। গ্লেনব্রুক ডেন্টাল সার্জারির ডেন্টাল অ্যাসিট্যান্ট চেলসি হোমস বলেন, “বৃহস্পতিবার শেষ কথা হয়েছিল। বলেছিল পরের সপ্তাহে দেখা হচ্ছে।” এনএসডব্লিউ পুলিশ জানায়, তারাও প্রীতির খোঁজখবর জানার উদ্দেশ্যে আবেদন করে।

Read the full story in English

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the General News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Indian origin woman dentist killed in australia body found in suitcase

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
মুখ পুড়ল ইমরানের
X