scorecardresearch

বড় খবর

Railway RPF Constable Suspended: মহিলার পিঠে হাত, সাসপেন্ড আরপিএফ কনস্টেবল

Indian Railway RPF Constable Suspended: কোলে শিশুসহ মহিলা যখন তাঁর পরিবারের অন্যদের সঙ্গে কথা বলতে ব্যস্ত, তখন তাঁর পিঠে বারবার হাত দিতে থাকেন ওই আরপিএফ কর্মী। ঘুমে ঢুলে পড়ার অছিলায় এই দুষ্কর্ম চালাতে দেখা যায় তাঁকে। 

Railway RPF Constable Suspended: মহিলার পিঠে হাত, সাসপেন্ড আরপিএফ কনস্টেবল
গতকাল সন্ধ্যায় মুম্বাইয়ের কাছে কল্যাণ রেল স্টেশনের একটি প্ল্যাটফর্মের ঘটনা ।

সর্ষের মধ্যে ভূত আর কাকে বলে! মুম্বইয়ের কল্যাণ স্টেশনে এক মহিলা যাত্রীর শরীরে অবাঞ্ছিত স্পর্শের অভিযোগে সাসপেন্ড করা হল এক আরপিএফ কনস্টেবলকে। আরপিএফ কনস্টেবলের ওই কুকর্ম ভিডিও ক্যামেরায় বন্দি করেছিলেন আরেকজন যাত্রী। সে ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে পড়ে।

বুধবার রাতে ওই স্টেশনে পোস্টিং ছিল রাজেশ জাঙ্গিডের। স্টেশনের এক বেঞ্চে মহিলার পাশে বসে ছিলেন তিনি। কোলে শিশুসহ মহিলা যখন তাঁর পরিবারের অন্যদের সঙ্গে কথা বলতে ব্যস্ত, তখন তাঁর পিঠে বারবার হাত দিতে থাকেন ওই আরপিএফ কর্মী। ঘুমে ঢুলে পড়ার অছিলায় এই দুষ্কর্ম চালাতে দেখা যায় তাঁকে।

রেলপুলিশের তরফে জানানো হয়েছে ওই কনস্টেবলকে ইতিমধ্যেই সাসপেন্ড করা হয়েছে। দোষী সাব্যস্ত হলে তার বিরুদ্ধে কঠোরতম ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানিয়েছে আরপিএফ।

 

 

আরপিএফ আধিকারিক সচীন ভালোড়ে জানিয়েছেন, ‘‘আমরা পুরো ভিডিওটি দেখেছি। আমরা ইতিমধ্যেই অভিযুক্ত কনস্টেবলকে সাসপেন্ড করেছি, বিষয়টি নিয়ে তদন্তও শুরু হয়েছে। মহিলাদের নিরাপত্তার ব্যাপারে কোনও আপোস করা হবে না।’’

 

Stay updated with the latest news headlines and all the latest General news download Indian Express Bengali App.

Web Title: Indian railway rpf constable trying to touch woman at mumbai station suspended