scorecardresearch

বড় খবর

রাস্তা পারাপারের সময় পিক আপ ভ্যানের ধাক্কা, কানাডায় মৃত্যু ভারতীয় পড়ুয়ার

ঘটনাস্থলেই মৃত্যু হয় ভারতীয় পড়ুয়ার।

রাস্তা পারাপারের সময় পিক আপ ভ্যানের ধাক্কা, কানাডায় মৃত্যু ভারতীয় পড়ুয়ার

কানাডায় ভয়াবহ পথদুর্ঘটনার বলি ভারতীয় পড়ুয়া। জানা গিয়েছে মৃত পড়ুয়ার নাম কার্তিক সাইনি। টরন্টোতে সাইকেল চালিয়ে রাস্তা পেরোনোর সময় একটি পিক আপ ভ্যান সজোরে ধাক্কা মারে তাকে। সাইকেল থেকে ছিটকে রাস্তায় পড়ে গেলে পিক আপ ভ্যানে গতি নিয়ন্ত্রণ করতে না পেরে বেশ কিছুটা রাস্তা কার্তিককে টেনে হিঁচড়ে নিয়ে যায়। ঘটনাস্থলেই মৃত্যু হয় ভারতীয় পড়ুয়ার।

মিডিয়া রিপোর্ট অনুসারে জানা গিয়েছে টরন্টোর রাস্তায় সাইকেল নিয়ে রাস্তা পার হওয়ার সময় ঘটে এই ভয়াবহ দুর্ঘটনা। জানা গিয়েছে মৃত যুবক হরিয়ানার বাসিন্দা। বয়স ২০। দুর্ঘটনার পর ঘটনাস্থলে ছুটে আসেন চিকিৎসক দল। তারাই সাইনিকে মৃত বলে ঘোষণা করেন।

কার্তিকের খুড়তুতো রবি সাইনি ভাই বলেন, কার্তিক হরিয়ানার কারনালের বাসিন্দা এবং ২০২১ সালের আগস্টে তিনি কানাডায় এসেছিলেন। কার্তিকের পরিবার এই ঘটনার খবরে গভীর ভাবে শোকাহত। মৃতদেহ যাতে দ্রুত দেশে ফিরিয়ে নিয়ে যাওয়া যায় সেই অনুরোধ করা হয়েছে পরিবারের তরফে। পুলিশ এখনও অভিযুক্ত পিক আপ ভ্যানের চালককে শনাক্ত করতে পারেনি। এব্যাপারে পুলিশের এক শীর্ষ কর্তা বলেন, ঘটনাস্থলের আশেপাশের সিসিটিভি ফুটেজ দেখে অভিযুক্ত চালকের খোঁজে তল্লাশি চালানো হচ্ছে। আশা করা হচ্ছে শীঘ্রই অভিযুক্ত চালককে গ্রেফতার করা হবে।

Stay updated with the latest news headlines and all the latest General news download Indian Express Bengali App.

Web Title: Indian student in canada dies after being struck and dragged by pickup truck