বড় খবর

ইন্ডিগো টিকিটে চৈত্র সেল! ভাড়া ৯৯৯ টাকা

২৬ জুন থেকে ২৮ জুন তারিখের মধ্যে অন্তর্দেশীয় এবং আন্তর্জাতিক বিমানে টিকিট কাটলে তাতে অফুরন্ত ছাড় পাওয়া যাবে। তবে এই সুবিধা পেতে ১৪ জুনের আগে আপনাকে টিকিট কাটতে হবে।

মঙ্গলবার ইন্ডিগোর টিকিটে গ্রীষ্মকালের সেল ঘোষণা করল ইন্ডিগোর বাজেট ক্যারিয়ার। ২৬ জুন থেকে ২৮ জুন তারিখের মধ্যে অন্তর্দেশীয় এবং আন্তর্জাতিক উড়ানের টিকিট কাটলে পাওয়া যাবে অফুরন্ত ছাড়। তবে এই সুবিধা পেতে ১৪ জুনের আগে আপনাকে টিকিট কাটতে হবে।

চারদিনের সেলে থাকছে অতিরিক্ত ছাড়। আপনি যদি ইনডাসইন্ড ব্যাঙ্ক ডেবিট ও ক্রেডিট কার্ড দিয়ে ইন্ডিগোর ওয়েবসাইট ও মোবাইল অ্যাপ থেকে টিকিট কাটেন, তাহলে ২,০০০ টাকা অবধি ছাড় পেতে পারেন। তবে এই সুযোগ পেতে টিকিটের দাম অন্তত ৪,০০০ টাকা হতে হবে।

যে সব যাত্রী আইসিআইসিআই ডেবিট ও ক্রেডিট কার্ড দিয়ে টিকিট কাটেন, তাঁরা পেয়ে যাবেন ১,০০০ টাকা অবধি ক্যাশব্যাক। তার জন্য কম করে টিকিটের দাম হতে হবে ৬,০০০ টাকা।

মোবিকুইক-এর মাধ্যমে টিকিট কাটলে ৮০০ টাকা সুপারক্যাশ পেয়ে যাবেন যাত্রীরা। সেই নগদ টাকা এসে পৌছাবে মোবিকুইক ওয়ালেটে।

ইন্ডিগোর এক কর্মকর্তা বলেন, “গত মাসে ছাড় দেওয়ায় বেশ ইতিবাচক প্রতিক্রিয়া পাওয়া গেছে, যে কারণে আমরা চার দিনের বিশেষ সামার অফার ঘোষণা করেছি। আমরা গ্রীষ্মকালীন ছুটি অতিক্রমের চাহিদা বাড়ানোর প্রত্যাশা করছি এবং গ্রাহকরা তাঁদের শেষ মুহূর্তের ছুটি কাটাতে সাশ্রয়ী ভাড়া পেলে খুশি হবেন।”

ইন্ডিগো বিশ্বের দ্রুততম বর্ধমান বাজেট ক্যারিয়ারগুলির মধ্যে অন্যতম, ২০০ টিরও বেশি বিমান রয়েছে এই সংস্থার।

Read the full story in English

Get the latest Bengali news and General news here. You can also read all the General news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Indigo announces special summer sale domestic flights at 999

Next Story
কাশ্মীরে জঙ্গি-পুলিশ সংঘর্ষে নিহত অন্তত তিন সিআরপিএফ জওয়ানpulwama, পুলওয়ামা
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com