দোলে তিনদিনের ভারী ছাড় উড়ানে, ভাড়া ৮৯৯

"আমরা মনে করি অনেকেই দোলের সময় প্রিয়জনদের সঙ্গে দেখা করতে যেতে চান, তাই তাঁদের যাত্রাকে আরও রঙিন করতে এই 'হোলি সেলের' ব্যবস্থা করা হয়েছে।"

By: New Delhi  Published: March 5, 2019, 5:44:07 PM

তিনদিনের ছাড়ের কথা ঘোষণা করেছে অসামরিক বিমান পরিষেবা ইন্ডিগো। ‘হোলি সেল’-এর অধীনে তিনদিনে ভারতের মধ্যে সর্বনিম্ন ভাড়া থাকবে ৮৯৯ টাকা। এই অফারের দৌলতে ৩,৩৯৯ টাকা থেকে শুরু হবে আন্তর্জাতিক বিমানের ভাড়া। চলতি বছরের ৫ মার্চ থেকে ৭ মার্চের মধ্যে ২০ মার্চ থেকে ২৮ সেপ্টেম্বরের মধ্যেকার টিকিট কাটলে কার্যকর হবে ইন্ডিগোর ছাড়।

প্রেস বিবৃতিতে উল্লেখ আছে, এই সেলে বরাদ্দ থাকছে ১০ লাখ সিট। তবে স্রেফ কর্পোরেট ও অবসরপ্রাপ্ত যাত্রীদের জন্যই প্রযোজ্য হবে।

ইন্ডিগোর চীফ কমার্শিয়াল অফিসার উইলিয়াম বোল্টার বলেন, “ছুটির সময়ে যাত্রীদের সংখ্যা বাড়তে দেখে খুব উৎসাহিত হয়েই এই পদক্ষেপ, এবং শুধু ছাড়ই নয়, যাত্রীদের জন্য সাশ্রয়ী মূল্যের ভাড়ার সঙ্গে থাকবে একাধিক টিকিট কাটার বিকল্প ব্যবস্থা। ইন্ডাসইন্ড ব্যাঙ্কের ডেবিট ও ক্রেডিট কার্ড ব্যবহার করে টিকিট কাটলে ২০ শতাংশ ছাড় পাওয়া যাবে। একইসঙ্গে মোবিকুইক অ্যাপের মাধ্যমে টিকিট কাটলে ১৫ শতাংশ ছাড় পাবেন যাত্রীরা। আমরা মনে করি অনেকেই দোলের সময় প্রিয়জনদের সঙ্গে দেখা করতে যেতে চান, তাই তাঁদের যাত্রাকে আরও রঙিন করতে এই ‘হোলি সেলের’ ব্যবস্থা করা হয়েছে।”

২০ মার্চ থেকে ২৮ সেপ্টেম্বরের মধ্যে প্রধান শহরগুলি থেকে সমস্ত ভারতের মধ্যেকার শহরের ন্যূনতম ভাড়া – দিল্লি (১,৩৯৯), মুম্বই (১,৪৯৯), কলকাতা (১,২৯৯), হায়দ্রাবাদ (১,১৯৯), চেন্নাই (৯৯৯), বেঙ্গালুরু (৯৯৯), আহমেদাবাদ (১,৩৯৯), কোচি (১,১৯৯)।

Read the full story in English

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the General News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Indigo offers domestic flights starting at rs 899 in three day holi sale

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

করোনা আপডেটস
X