ফের শিশুকন্যাকে ধর্ষণ করে খুনের অভিযোগ, এবার ঘটনাস্থল মধ্যপ্রদেশ

আবারও শিশুকন্যাকে অপহরণ করে ধর্ষণ করার পর খুনের অভিযোগ উঠল এ দেশে। এবার ঘটনাস্থল বিজেপি শাসিত মধ্যপ্রদেশ।

By: Indore  Updated: April 21, 2018, 02:48:06 PM

কাঠুয়ার ঘটনায় উত্তাল গোটা দেশ। এর মধ্যেই আরেকটি ধর্ষণের ঘটনায় দাগ লাগল এ দেশে। আবারও শিশুকন্যাকে অপহরণ করে ধর্ষণ করার পর খুনের অভিযোগ। এবার ঘটনাস্থল বিজেপি শাসিত মধ্যপ্রদেশ। ইন্দোরে ৬ মাসের একটি শিশুকন্যাকে ধর্ষণ করে খুনের অভিযোগে উঠেছে বলে জানিয়েছে সংবাদসংস্থা পিটিআই। এই মামলায় অভিযুক্তকে ইতিমধ্যেই গ্রেফতার করে তদন্ত করা হচ্ছে বলে জানিয়েছেন সে রাজ্যের মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহান।

মধ্যপ্রদেশের ইন্দোরের রাজওয়াড়া এলাকায় গত শুক্রবার একটি বাড়ির বেসমেন্টে শিশুকন্যার রক্তাক্ত দেহ উদ্ধার হয়। শিশুকন্যার ময়নাতদন্তের পরই আসল ঘটনা সামনে আসে। খুন করার আগে শিশুটিকে ধর্ষণ করা হয়েছে বলে উল্লেখ রয়েছে ময়নাতদন্তের রিপোর্টে। শিশুটির গোপনাঙ্গে আঘাতের চিহ্ন রয়েছে বলেও জানা গেছে।

আরও পড়ুন, কাঠুয়াকাণ্ড: নারী সুরক্ষা নিয়ে মোদিকে পরামর্শ আইএমএফ প্রধানের

শিশুটিকে ধর্ষণ করে খুনের অভিযোগে ২১ বছর বয়সী সুনীল ভিল নামের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। শিশুটিকে কাঁধে করে অভিযুক্ত যুবক নিয়ে যাচ্ছে, এরকম ছবি সিসিটিভিতে ধরা পড়েছে বলে পুলিশ সূত্রে জানা গেছে। রাজওয়াড়া দুর্গের বাইরে বাবা-মায়ের সঙ্গে শিশুটি ঘুমোচ্ছিল। সেসময়ই সকালে ওই শিশুটিকে নিয়ে পালিয়ে যায় অভিযুক্ত যুবক। অভিযুক্ত যুবককে শিশুটির পরিজনরা আগে থেকেই জানত বলে জানা গেছে। পুলিশ সূত্রে খবর, ভোর ৪টে ৪৫ মিনিট নাগাদ অভিযুক্তের সঙ্গে শিশুটিকে সিসিটিভিতে দেখা গেছে। শিশুটিকে ওই বাড়ির বেসমেন্টে নিয়ে এসেছিল যুবক। পরে সন্ধ্যায় সেখানে উদ্ধার হয় তার দেহ।

আরও পড়ুন, কাঠুয়া ও উন্নাওয়ের ঘটনায় এবার সরব অমিতাভ বচ্চন

শিশুটির মাথাতে আঘাত রয়েছে বলে জানিয়েছেন ডিআইজি। তিনি বলেন, খুন করার পর শিশুটিকে সম্ভবত ছুঁড়ে ফেলে দেয় অভিযুক্ত যুবক।

এদিকে নিজের রাজ্যে শিশু ধর্ষণের ঘটনায় মুখ খুলেছেন মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহান। এ ঘটনাকে জঘন্য ঘটনা বলে মন্তব্য করেছেন তিনি।

আরও পড়ুন, কাঠুয়ার ঘটনায় এবার সরব রাষ্ট্রপতি

অন্যদিকে জম্মু-কাশ্মীরের কাঠুয়ায় ৮ বছরের শিশুকন্যাকে দেবালয়ে আটকে রেখে গণধর্ষণ করে খুনের অভিযোগে এমূহুর্তে উত্তাল গোটা দেশ। কাঠুয়ার ঘটনার প্রতিবাদে দেশের বিভিন্ন প্রান্তে বিক্ষোভের ছবি দেখা গেছে। কাঠুয়ার ঘটনায় অভিযুক্তদের কাউকেই রেয়াত করা হবে না বলে বার্তা দিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। এ ঘটনার নিন্দা জানিয়ে সরব হয়েছেন দেশের রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দও। এমনকি, কাঠুয়ার ঘটনায় সরব হয়েছে রাষ্ট্রসংঘও। সংবাদমাধ্যমে এ ঘটনা সম্পর্কে জেনে নিন্দায় মুখর হয়েছেন রাষ্ট্রসংঘের মহাসচিব আন্তেনিও গুতারেজ। কাঠুয়ার ঘটনার নিন্দা জানিয়েছেন আইএমএফ প্রধানও। এছাড়াও দেশের সেলেব থেকে সাধারণ মানুষ, সকলেই সোচ্চার হয়েছেন এ নিয়ে।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the General News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Indore infant rape murder madhya pradesh

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
করোনা আপডেট
X