scorecardresearch

বড় খবর

ভিনধর্মে বিয়ের জেরে দম্পতির ওপর হামলা, তেলেঙ্গানায় নিহত যুবক

গত ৩১ জানুয়ারি, হায়দরাবাদে আর্য সমাজের সভাঘরে তাঁদের বিয়ে হয়।

telengana death

ভিনধর্মে বিয়ের জেরে এক দম্পতির ওপর হামলা হল তেলেঙ্গানায়। হায়দরাবাদের সরুরনগরের এই ঘটনায় খুন হয়েছেন এক যুবক। নিহত যুবকের নাম বি নাগারাজু। বয়স ২৫ বছর। সম্প্রতি তিনি আসরিন সুলতানা নামে বছর ২৩-এর এক যুবতীকে বিয়ে করেছিলেন। কিন্তু, নাগারাজু হিন্দু হওয়ায় এই বিয়ে মানতে পারেনি আসরিনের পরিবার। তাঁদের বাড়ির লোকজন লোহার রড নিয়ে নাগারাজুর ওপর হামলা চালায়। এরপর তাঁর ছুরি দিয়ে আঘাত করে হত্যা করে।

ঘটনাটি ঘটেছে মণ্ডল রাজস্ব অফিসের কাছে। প্রকাশ্যে এই ঘটনায় পথচলতি মানুষ হতভম্ব হয়ে পড়েন। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, মৃত্যু নিশ্চিত করতে নাগারাজুর ওপর বেশ কয়েকবার ছুরি দিয়ে আঘাত করেছে হামলাকারীরা। গোটা ঘটনাটি ধরা পড়েছে এলাকার বিভিন্ন সিসিটিভি ক্যামেরা। আহত হয়েছেন আসরিনও। ঘটনার পর আসরিনকে রাস্তা থেকে তুলে নিয়ে গিয়ে হাসপাতালে ভর্তি করেন পথচারীরা।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, এই দম্পতির বাড়ি মারপল্লি গ্রামে। দীর্ঘদিন তাঁদের মধ্যে সম্পর্ক ছিল। কিন্তু, আসরিনের পরিবার বরাবর এই সম্পর্কের বিরোধিতা করে এসেছে। তারা মেয়েকে নাগারাজুর সঙ্গে দেখা করতে যেতেও বাধা দিত। কিন্তু, শেষ পর্যন্ত পরিবারের অমতেই আসরিনকে বিয়ে করেন নাগারাজু। গত ৩১ জানুয়ারি, হায়দরাবাদে আর্য সমাজের সভাঘরে তাঁদের বিয়ে হয়। কিন্তু, তারপরও মেয়ের বাড়ির লোকজন ওই যুগলকে হুমকি দিতে থাকে। প্রাণভয়ে ওই দম্পতি এরপর বিশাখাপত্তনমে পালিয়ে যান।

আরও পড়ুন- হিন্দু দেবদেবীকে অপমানের অভিযোগ, গুজরাতের বিশ্ববিদ্যালয়ে হামলা বিশ্ব হিন্দু পরিষদের

একসপ্তাহ আগে তাঁরা হায়দরাবাদে ফিরে আসেন। সেখানেই বাড়ি ভাড়া করে থাকছিলেন। তারপরই এই ঘটনা ঘটল। ঘটনায় মারপল্লি গ্রামে ব্যাপক উত্তেজনা তৈরি হয়েছে। গ্রামে শান্তি বজায় রাখতে পুলিস মোতায়েন করা হয়েছে। পাশাপাশি, হাসপাতালে আসরিনের থেকে বয়ান নিয়েছে পুলিশ। সেই বয়ানের ভিত্তিতে তাঁর বাড়ির লোকজনের খোঁজে তল্লাশি শুরু করেছে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ঘটনার পর থেকেই অভিযুক্ত বধূর বাড়ির লোকজন পলাতক।

Read story in English

Stay updated with the latest news headlines and all the latest General news download Indian Express Bengali App.

Web Title: Interfaith couple attacked in telangana and man stabbed to death