scorecardresearch

বড় খবর

ফের মাও নাশকতা, আইইডি বিস্ফোরণে নিহত ITBP আধিকারিক, জখম আরও ১

বিস্ফোরণে গুরুতর আহত ওই কনস্টেবলকে হাসপাতালে পাঠানো হয়েছে।

ফের মাও নাশকতা, আইইডি বিস্ফোরণে নিহত ITBP আধিকারিক, জখম আরও ১
ফের ছত্তীশগড়ে মাওবাদী নাশকতা।

ফের ছত্তীশগড়ে মাওবাদী নাশকতা। আইইডি বিস্ফোরণে নিহত আইটিবিপি আধিকারিক। আইইডি বিস্ফোরণে গুরুতর জখম এক হেড কনস্টেবলও। আহত কনস্টেবলকে হাসপাতালে পাঠানো হয়েছে। সোমবার সকাল সাড়ে আটটার দিকে ছত্তীশগড়ের দনদ্রিবেদা এবং সোনপুর গ্রামের মাঝে একটি জায়গায় এই বিস্ফোরণ ঘটে।

সংবাদসংস্থা পিটিআইকে বস্তার রেঞ্জের ডিজি সু্ন্দররাজ পি জানিয়েছেন, সোমবার সকালে আইটিবিপি-র ৫৩ নং ব্যাটেলিয়নের জওয়ানদের একটি দল রাস্তা তৈরির কাজে নিযুক্ত কর্মীদের নিরাপত্তা দিতে টহল দিচ্ছিলেন। আগে থেকে ওই এলাকায় আইইডি পোঁতা ছিল।

আরও পড়ুন- করোনামুক্তির পথে ভারত, ২০২০-এর মের পর দেশে সর্বনিম্ন সংক্রমণ

জওয়ানরা টহল দিতে গিয়ে ওই এলাকায় পৌঁছোলেই বিকট শব্দে ঘটে যায় বিস্ফোরণ। জানা গিয়েছে, ছত্তীশগড়ের নারায়ণপুরে ওই বিস্ফোরণের জেরে ইন্দো-তিব্বত বর্ডার পুলিশের (আইটিবিপি) একজন আধিকারিক নিহত হয়েছেন এবং আরও এক জওয়ান আহত হয়েছেন। টহলদারির সময় জওয়ানদের ওই দল আইইডির সংস্পর্শে আসতেই ঘটে যায় বিস্ফোরণ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, আইইডি বিস্ফোরণে অ্যাসিস্ট্যান্ট সাব-ইন্সপেক্টর রাজেন্দ্র সিং নিহত হয়েছেন। বিস্ফোরণে হেড কনস্টেবল মহেশ আহত হয়েছেন। আহত জওয়ানকে জেলা হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে। এদিকে, বিস্ফোরণের পরেই এলাকায় পৌঁছে যায় বিশাল নিরাপত্তাবাহিনী। গেটাা এলাকা ঘিরে ফেলা হয়। লাগোয়া বেশ কয়েকটি এলাকায় তল্লাশি চালিয়েছে যৌথবাহিনী।

Read story in English

Stay updated with the latest news headlines and all the latest General news download Indian Express Bengali App.

Web Title: Itbp official killed and head constable injured in naxal blast in chhattisgarh