বড় খবর

“তোমার পূর্বপুরুষরাও শ্রীরামওয়ালা ছিল…”

সিপি সিং বলেন কংগ্রেস বিধায়কের “পূর্বপূরুষরাও জয় শ্রীরামওয়ালা” ছিলেন, ফলে ভয় পাওয়ার কিছু নেই।

আরিফ আনসারি ও সিপি সিং (স্ক্রিনশট)

সোশাল মিডিয়ায় ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা যাচ্ছে বিজেপি বিধায়ক সিপি সিং কংগ্রেসের আরিফ আনসারিকে ঝাড়খণ্ড বিধানসভার বাইরে জয় শ্রীরাম স্লোগান দিতে বলছেন। এ ঘটনার প্রতিক্রিয়ায় কংগ্রেস নেতা রাজেশ ঠাকুর বলেছেন, “সিপি সিং ভগবান রামকে নিয়ে রাজনীতি করছেন, এ কাজ করার উনি কে! মানুষ জয় শ্রীরাম ধ্বনি দেয় বিশ্বাস থেকে, ভান ক’রে নয়।”

দুই বিধায়ক যখন বিধানসভা চত্বরের বাইরে সাংবাদিকদের সঙ্গে কথা বলছিলেন, তখন এ ঘটনা ঘটে। আনসারি সাংবাদিকদের বলেন, রাজ্যে কোনও চাকরি নেই, তাই বিজেপি এখন জয় শ্রীরাম স্লোগানের আড়ালে লুকোতে চাইছে। তখনই সিপি সিং আনসারিকে বলেন জয় শ্রীরাম স্লোগান দিতে। “আমি বলছি ইরফান ভাই, আপনি জয় শ্রীরাম ধ্বনি দিন।”


আনসারি এরপর জিজ্ঞাসা করেন সিপি সিং তাঁকে হুমকি দিচ্ছেন কিনা। এর উত্তরে সিপি সিং বলেন কংগ্রেস বিধায়কের “পূর্বপূরুষরাও জয় শ্রীরামওয়ালা” ছিলেন, ফলে ভয় পাওয়ার কিছু নেই। আনসারি উত্তরে বলেন, “রামের নাম বদনাম করবেন না… রাম সকলের”।

পুর ও নগরোন্নোয়নমন্ত্রীকে বলতে শোনা যায়, “তোমার পূর্বপুরুষ বাবর বলেছিল, গজ়নী বলেছিল, তৈমুর বলেছিল”। আনসারি এর উত্তরে বলেন, সিপি সিং যেন অযোধ্যায় গিয়ে রামের অবস্থা দেথে আসেন।

এ ঘটনা নিয়ে আনসারি ইন্ডিয়ান এক্সপ্রেসের কাছে কোনও মন্তব্য না করতে চাইলেও, তাঁকে যে সিপি ঠাকুর জয় শ্রীরাম স্লোগান দিতে বলেছিলেন, সে কথা স্বীকার করে নিয়েছেন। সিপি সিংকে মন্তব্যের জন্য পাওয়া যায়নি।

Get the latest Bengali news and General news here. You can also read all the General news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Jai shri ram jharkhand assembly cp singh arif ansari

Next Story
আজ়ম খানের মন্তব্য নিয়ে তোলপাড়, সর্বদলীয় বৈঠক ডাকবেন অধ্যক্ষSmriti Irani, Azam Khan Remark
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com