বড় খবর

১৪ দিনের প্রতিষেধমূলক হেফাজতে জামিয়ার বন্দুকবাজ

শুক্রবার জুভেনাইল জাস্টিস বোর্ড এই নির্দেশ দেয়।

সিএএ বিরোধী বিক্ষোভে আবারও চলল গুলি।

জামিয়া মিলিয়া বিশ্ববিদ্যালয়ের বাইরে গুলি চালনাকাণ্ডে বন্দুকবাজকে ১৪ দিনের প্রতিষেধমূলক হেফাজতে পাঠনো হল। শুক্রবার জুভেনাইল জাস্টিস বোর্ড এই নির্দেশ দেয়। দিল্লি পুলিশের তরফে ডেপুটি কমিশনার (ক্রাইম) রাজেশ দেও এই খবর জানিয়েছেন। এদিন দুপুরে বোর্ডের সামনে অভিযুক্তকে পেশ করা হয়েছিল।

বৃহস্পতিবারই দিল্লি পুলিশের পক্ষ থেকে বলা হয় অভিযুক্ত বন্দুকবাজ নাবালক। বয়স নির্ণয়ের জন্য পুলিশের তরফে অভিযুক্তের দ্রুত হাড় পরীক্ষার করা হোক। এজন্য তৈরি মেডিক্যাল বোর্ড গঠনের জন্য এদিন জুভেনাইল জাস্টিস বোর্ডের কাছে আর্জি জানায় পুলিশ।

আরও পড়ুন: জামিয়া গুলিকাণ্ডে ‘সরাসরি যুক্ত’ মন্ত্রী অনুরাগ, থানায় অভিযোগ দায়ের

সিএএ বিরোধী বিক্ষোভে আবারও চলল গুলি। দিল্লির জামিয়া মিলিয়া ইসলামিয়া বিশ্ববিদ্যালয়ের বাইরে প্রকাশ্যে গুলি চালানোর অভিযোগ উঠল এক ব্যক্তির বিরুদ্ধে। সিএএ বিক্ষোভ চলাকালীনই গুলি চালান ওই ব্যক্তি। এ ঘটনায় জখম হয়েছেন এক পড়ুয়া। তাঁর হাতে আঘাত লেগেছে। ভিডিওতে দেখা যাচ্ছে, বিক্ষোভকারীদের উদ্দেশে ওই বন্দুকধারীকে বলতে শোনা যাচ্ছে, ‘‘এই নাও আজাদি…হিন্দুস্তান জিন্দাবাদ…দিল্লি পুলিশ জিন্দাবাদ’’। ওই বন্দুকবাজকে আটক করে পুলিশ। এ ঘটনার সময় অকুস্থলে ছিল দিল্লি পুলিশ। অভিযুক্ত নাবালক বলে দাবি করেছে পুলিশ। তাই বন্দুকবাজের নাম প্রকাশ করা হচ্ছে না। ঘটনার তদন্ত করছে দিল্লি পুলিশের ক্রাইম ব্রাঞ্চ।

Read the full story in English

Get the latest Bengali news and General news here. You can also read all the General news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Jamia milia university firing accused sent to 14 day protective custody

Next Story
রাষ্ট্রপতির ভাষণে কেবল ক্যা, এনআরসি-র উল্লেখ নেইRamnath Kovind
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com