Jammu and Kashmir: 2 militants shot dead, one was accused of killing civilians: কাশ্মীরে এনকাউন্টারে খতম ২ জঙ্গি, একজন সরকারি কর্মী খুনে অভিযুক্ত | Indian Express Bangla

কাশ্মীরে এনকাউন্টারে খতম ২ জঙ্গি, একজন সরকারি কর্মী খুনে অভিযুক্ত

গত দুদিনে এটা দ্বিতীয় সেনা-জঙ্গি গুলির লড়াই উপত্যকায়।

কাশ্মীরে এনকাউন্টারে খতম ২ জঙ্গি, একজন সরকারি কর্মী খুনে অভিযুক্ত
উপত্যকায় ফের বড়সড় সাফল্য যৌথ বাহিনীর।

উপত্যকায় ফের বড়সড় সাফল্য যৌথ বাহিনীর। নিরাপত্তা রক্ষীদের সঙ্গে গুলির লড়াইয়ে নিকেশ দুই কুখ্যাত জঙ্গি। তাদের মধ্যে একজন কয়েকদিন আগে কাশ্মীরে দুই নিরীহ নাগরিককে খুন করেছিল। মঙ্গলবার ভোরের দিকে অবন্তীপোরায় কাশ্মীর পুলিশ এবং ভারতীয় সেনার যৌথ অপারেশন খতম হয় দুই জঙ্গি।

পুলিশ জানিয়েছে, নিহতদের নাম শাহিদ রাঠের (ত্রালের বাসিন্দা) এভং উমর ইউসুফ (সোপিয়ানের বাসিন্দা)। পুলিশ জানিয়েছে, শাহিদ শাকিলা নামে এক সাধারণ নাগরিক এবং জাভেদ আহমেদ নামে এক সরকারি কর্মীকে খুন করেছিল লুরগাম এলাকায়।

পুলিশ আরও জানিয়েছে, দুজনের কাছ থেকে দুটি একে-৪৭ রাইফেল এবং বেশ কিছু কার্তুজ উদ্ধার করেছে নিরাপত্তা বাহিনী। গত দুদিনে এটা দ্বিতীয় সেনা-জঙ্গি গুলির লড়াই উপত্যকায়। গত সোমবার নিরাপত্তা বাহিনীর সঙ্গে রাতভর গুলির লড়াইয়ে পুলওয়ামায় এক জঙ্গি নিহত হয়।

আরও পড়ুন দিল্লিতে গ্রেফতার কেজরির মন্ত্রী, আর্থিক নয়ছয়ের অভিযোগ

রবিবার রাতে সেই এনকাউন্টার শুরু হয়। এলাকা ঘিরে রেখে গোটা দিন তল্লাশি চালায় নিরাপত্তা বাহিনী। তার পর গুলির লড়াইয়ে নিকেশ হয় ওই জঙ্গি। এবার মঙ্গলবার আরও দুই জঙ্গিকে খতম করল যৌথ বাহিনী।

Stay updated with the latest news headlines and all the latest General news download Indian Express Bengali App.

Web Title: Jammu and kashmir 2 militants shot dead one was accused of killing civilians

Next Story
‘বিজেপি’র কর্ণাটকে মুখে কালি টিকায়েতের, অনুগামীদের বেধড়ক মারধর