Jammu and Kashmir villagers capture LeT militants armed with AK-47, hand them over to police: বিজেপি নেতাই কি না লস্কর জঙ্গি! পুলিশের হাতে তুলে দিলেন গ্রামবাসীরা | Indian Express Bangla

বিজেপি নেতা কি না ‘মোস্ট ওয়ান্টেড’ লস্কর কমান্ডার! পুলিশের হাতে তুলে দিলেন গ্রামবাসীরা

তালিব হোসেন রাজৌরি-পুঞ্চ সেক্টরে গত দু-তিন বছর ধরে সন্ত্রাসী কার্যকলাপে যুক্ত ছিল।

বিজেপি নেতা কি না ‘মোস্ট ওয়ান্টেড’ লস্কর কমান্ডার! পুলিশের হাতে তুলে দিলেন গ্রামবাসীরা
সংখ্যালঘু মোর্চার সম্পাদক তালিবের সঙ্গে বহু বিজেপি নেতার ছবি রয়েছে।

ছিল বিড়াল, হয়ে গেল রুমাল! যে বিজেপি নেতা, সে-ই লস্কর জঙ্গি। উপত্যকায় রোমহর্ষক কাহিনী সিনেমাকেও হার মানাবে। কাশ্মীরের তুকসান গ্রামে দুই সশস্ত্র লস্কর-ই-তইবা জঙ্গিকে রবিবার সকালে ধরে ফেলে গ্রামবাসী। তার পর তাদের পুলিশের হাতে তুলে দেয়। পুলিশ জানিয়েছে, দুই জঙ্গির নাম ফয়জল আহমেদ দার (পুলওয়ামা) এবং তালিব হোসেন (রাজৌরি)। তাদের কাছ থেকে দুটি একে-৪৭ রাইফেল, সাতটি গ্রেনেড এবং একটি পিস্তল বাজেয়াপ্ত হয়েছে।

পরে জানা যায়, এই তালিব হোসেন নাকি লস্কর কমান্ডার। গত মঙ্গলবার তার দুই সাগরেদ মহম্মদ শাবির এবং মহম্মদ সাদিক গ্রেফতার হওয়ার পর থেকেই পালিয়ে বেড়াচ্ছিল তালিব। তালিব হোসেন রাজৌরি-পুঞ্চ সেক্টরে গত দু-তিন বছর ধরে সন্ত্রাসী কার্যকলাপে যুক্ত ছিল। যত সন্ত্রাসী হামলা, অপরাধমূলক কার্যকলাপ হয়েছে তার মাস্টারমাইন্ড ছিল এই তালিব।

রাজৌরির কোটরাঙ্কা এলাকায় বহু বিস্ফোরণ ঘটনোর নেপথ্য কারিগর এই তালিব। তার খবর দিলে মোটা টাকা ইনাম ঘোষণা করে পুলিশ। ডিজিপি দিলবাগ সিং জানিয়েছেন তালিব-সহ দুই জঙ্গিকে ধরিয়ে দেওয়ার জন্য গ্রামবাসীদের ২ লক্ষ টাকা পুরস্কার দেওয়া হবে।

আরও পড়ুন NGO-র আড়ালেই নৃশংসতার ফন্দি, অমরাবতী খুনের মাস্টারমাইন্ড ইরফান পুলিশের জালে

এদিকে, জম্ম-কাশ্মীরের প্রদেশ কংগ্রেস নেতা বিলাল রশিদ টুইট করে দাবি করেছেন, তালিব বিজেপি নেতা। মাস দুই আগেই নাকি তাঁকে জম্মু-কাশ্মীর বিজেপির সংখ্যালঘু মোর্চার সোশ্যাল মিডিয়া ইনচার্জ পদে বসানো হয়। সংখ্যালঘু মোর্চার সম্পাদক তালিবের সঙ্গে বহু বিজেপি নেতার ছবি রয়েছে। দাবির স্বপক্ষে একাধিক ছবি টুইট করেছেন। তিনি এও বলেছেন, এতেই প্রমাণ হয় বিজেপির সঙ্গে সন্ত্রাসীদের যোগ রয়েছে।

Stay updated with the latest news headlines and all the latest General news download Indian Express Bengali App.

Web Title: Jammu and kashmir villagers capture let militants armed with ak 47 hand them over to police

Next Story
দেশে সামান্য কমল দৈনিক সংক্রমণ, চিন্তা বাড়াচ্ছে অ্যাকটিভ আক্রান্তের সংখ্যা!