বড় খবর

ফের অশান্ত জম্মু-কাশ্মীর, জঙ্গি এনকাউন্টারে নিহত ১ পুলিশকর্মী

বুধগাম এলাকায় জঙ্গিদের উপস্থিতির খবর পেয়ে সুরক্ষা বাহিনী জেলার বেরওয়াহ এলাকার জানিগাম গ্রামে তল্লাশি অভিযান শুরু করে।

এখনও অশান্ত জম্মু-কাশ্মীর। জঙ্গি এনকাউন্টার কিংবা সংঘর্ষে উপত্যকার একাধিক এলাকা উত্তপ্ত হচ্ছে বারংবার। শুক্রবার বুধগাম জেলার বীরওয়ায় জঙ্গিদের সঙ্গে সংঘর্ষে প্রাণ হারালেন এক পুলিশকর্মী। জঙ্গি ও সুরক্ষা বাহিনীর মধ্যে লড়াইয়ে আরও একজন কর্মী আহত হয়েছে, এমনটাই খবর সংবাদসংস্থা পিটিআই সূত্রে।

আধিকারিকরা জানিয়েছেন, বুধগাম এলাকায় জঙ্গিদের উপস্থিতির খবর পেয়ে সুরক্ষা বাহিনী জেলার বেরওয়াহ এলাকার জানিগাম গ্রামে তল্লাশি অভিযান শুরু করে। কাশ্মীর জোন পুলিশের পক্ষ থেকে জানানো হয়, গতকাল রাত দেড়টা থেকে বুদগামে সংঘর্ষ শুরু হয়। পাশাপাশি, সোপিয়ানেও সংঘর্ষ শুরু হয়। জঙ্গিদের সঙ্গে গুলির লড়াইয়ে পুলিশকর্মী প্রাণ হারান।

পুলিশের তরফে জানান হয়, জঙ্গিরা নিরাপত্তা বাহিনীর অবস্থানের দিকে গুলি চালালে তল্লাশি অভিযান একটি এনকাউন্টারে পরিণত হয় পরবর্তীতে।

আরও পড়ুন, মাথা নোয়াতে বাধ্য হল চিন, গালওয়ানে ভারতের হাতে নিহত সেনাদের নাম প্রকাশ

পিটিআই সূত্রে খবর, জঙ্গিদের লুকিয়ে থাকার খবর পেয়ে গতকাল রাতে পুলিশ ও নিরাপত্তারক্ষীরা যৌথ অভিযান শুরু করেন। তাঁরা যখন জঙ্গিদের ঘিরে ফেলেন, তখন জঙ্গিরা গুলি চালাতে শুরু করে। নিরাপত্তারক্ষীরা পাল্টা জবাব দেন।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Web Title: Jammu kashmir budhgam policeman killed another injured in encounter with militants

Next Story
মাথা নোয়াতে বাধ্য হল চিন, গালওয়ানে ভারতের হাতে নিহত সেনাদের নাম প্রকাশ
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com