বড় খবর

Jammu And Kashmir: বাড়িতে ঢুকে সস্ত্রীক পুলিশ অফিসারকে গুলি, রক্তাক্ত জম্মু-কাশ্মীর

বাড়িতে ঢুকে এমন অতর্কিতে হামলার ঘটনায় উদ্বেগে গোটা গ্রাম। এলোপাথাড়ি গুলি চালিয়েছে জঙ্গিরা।

ফাইল চিত্র

ফের রক্ত ঝড়ল উপত্যকতায়। পুলওয়ামা জেলায় অবন্তীপোড়ায় স্পেশ্যাল অফিসার (SPO) এবং তাঁর স্ত্রীকে বাড়িতে ঢুকে গুলি করে খুন করল জঙ্গিরা। রবিবারের এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে গোটা জম্মু-কাশ্মীরে।

জানা গিয়েছে, নিহত পুলিশ অফিসারের নাম ফায়াজ আহমেদ। এই ঘটনায় স্পেশাল পুলিশ অফিসারের স্ত্রী ও মেয়েও গুরুতর আহত হয়েছেন। রবিবার রাতেই কাশ্মীর জোন পুলিশের তরফে এই ঘটনার কথা জানান হয়েছে।

পুলিশ অফিসার ফায়াজ আহমেদ অবন্তীপোড়ার হরিপরিগামের বাসিন্দা। বাড়িতে ঢুকে এমন অতর্কিতে হামলার ঘটনায় উদ্বেগে গোটা গ্রাম। এলোপাথাড়ি গুলি চালিয়েছে জঙ্গিরা।

এই ঘটনার পরই বিশাল পুলিশ বাহিনী মোতায়েন করা হয়েছে সেখানে। জঙ্গিদের খোঁজে চলছে তল্লাশি।

এই ঘটনায় শোকপ্রকাশ করেছেন ন্যাশনাল কনফারেন্সের ভাইস প্রেসিডেন্স ওমর আবদুল্লা। টুইটে তিনি লেখেন, “আমি জম্মু-কাশ্মীর পুলিশের এসপিও ফায়াজ আহমেদ, তার স্ত্রী এবং তার কন্যা মেয়েদের উপর জঘন্য ও কাপুরুষোচিত জঙ্গি হামলার নিন্দা জানাচ্ছি। আমি প্রার্থনা করি ঈশ্বর তাঁদের পরিবারকে শক্তি দিন এই সময়ে।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and General news here. You can also read all the General news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Jammu kashmir special police officer his wife shot dead by militants325581

Next Story
দেশে হাজারের নীচে নামল মৃত্যু পরিসংখ্যান, আক্রান্ত কমে ৪৬ হাজারCoronavirus India daily updates 28 August 2021Coronavirus Updates 14 august 2021
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com