scorecardresearch

বড় খবর

করোনা আক্রান্ত ঝাড়খণ্ডের মুখ্যমন্ত্রীর স্ত্রী-সন্তান, দ্বিতীয়বার সংক্রমিত রাজ্যের স্বাস্থ্যমন্ত্রী

ঝাড়খণ্ডের মুখ্যমন্ত্রী হেমন্ত সোরেনের স্ত্রী, দুই সন্তান ছাড়াও বাড়িতে বিভিন্ন কাজে যুক্ত ৬২ জন করোনা আক্রান্ত হয়েছেন।

করোনা আক্রান্ত ঝাড়খণ্ডের মুখ্যমন্ত্রীর স্ত্রী-সন্তান, দ্বিতীয়বার সংক্রমিত রাজ্যের স্বাস্থ্যমন্ত্রী
ঝাড়খণ্ডের মুখ্যমন্ত্রীর বাড়িতে করোনা-হানা।

ঝাড়খণ্ডের মুখ্যমন্ত্রী হেমন্ত সোরেনের স্ত্রী ও দুই সন্তান করোনা আক্রান্ত। শনিবার রাতেই হেমন্ত সোরেনের স্ত্রী কল্পনা ও তাঁর দুই সন্তানের করোনা রিপের্ট পজিটিভ এসেছে। মুখ্যমন্ত্রীর শ্যালিকা ও ১৫ নিরাপত্তারক্ষীও করোনা আক্রান্ত হয়েছেন। রাঁচির মুখ্য স্বাস্থ্য আধিকারিক বিনোদ কুমার জানিয়েছেন, মুখ্যমন্ত্রীর পরিবারের সদস্যদের পাশাপাশি তাঁর বাড়িতে বিভিন্ন কাজে যুক্ত ৬২ জন করোনা আক্রান্ত হয়েছেন।

করোনা কার্যত ঝড় তুলেছে দেশজুড়ে। রাজ্যে-রাজ্যে ছড়াচ্ছে সংক্রমণ। সাধারণ মানুষ থেকে শুরু করে হেভিওয়েট রাজনীতিবিদ বা সমাজের বিভিন্ন ক্ষেত্রে প্রতিষ্ঠিত ব্যক্তিত্ব, করোনা-কামড় থেকে রেহাই নেই কারও। এবার ঝাড়খণ্ডের মুখ্যমন্ত্রী হেমন্ত সোরেনের বাসভবনে করোনা-ঝড়।

মুখ্যমন্ত্রীর স্ত্রী, সন্তান-সহ বাড়িতে বিভিন্ন কাজে যুক্ত থাকা ৬২ জন করোনা আক্রান্ত হয়েছেন। যদিও মুখ্যমন্ত্রী হেমন্ত সোরেন ও তাঁর মিডিয়া উপদেষ্টা অভিষেক প্রসাদ ও তাঁর সহকারী সুনীল শ্রীবাস্তবের করোনা রিপোর্ট নেগেটিভ এসেছে।

আরও পড়ুন- মৃদু উপসর্গে বেশি ভোগান্তি? কী বলছে গবেষণা

রাঁচির মুখ্য স্বাস্থ্য আধিকারিক জানিয়েছেন, মুখ্যমন্ত্রীর বাড়িতে করোনা আক্রান্তদের প্রত্যেকের হালকা উপসর্গ রয়েছে। প্রত্যেককেই বাড়িতে আইসোলেশনে থাকতে পরামর্শ দেওয়া হয়েছে। ঝাড়খণ্ডেও হু হু করে বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা। শনিবার ঝাড়খণ্ডে নতুন করে ৫ হাজারেরও বেশি মানুষ করোনা আক্রান্ত হয়েছেন। শুধু রাজধানী রাঁচিতেই গতকাল ১৭৩১ জন করোনা আক্রান্ত হয়েছেন।

আরও পড়ুন- কোভিড শঙ্কা, আজ বিকেলে জরুরি পর্যালোচনা বৈঠকে প্রধানমন্ত্রী মোদী

ঝাড়খণ্ডের স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী বন্না গুপ্তাও করোনা আক্রান্ত হয়েছেন। রবিবার সকালে তাঁর করোনা পজিটিভ রিপোর্ট এসেছে। এই নিয়ে দ্বিতীয়বার করেনা আক্রান্ত হলেন ঝাড়খণ্ডের স্বাস্থ্যমন্ত্রী। বন্না গুপ্তার দ্রুত আরোগ্য কামনা করে টুইট করেছেন কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রী মনসুখ মাণ্ড্যভিয়া।

Read full story in English

Stay updated with the latest news headlines and all the latest General news download Indian Express Bengali App.

Web Title: Jharkhand cms wife children state health minister affected by corona