বড় খবর

ফের উত্তপ্ত ভূস্বর্গ, সোপিয়ানে নিকেশ দুই জঙ্গি, ত্রালে ব্যাপক গুলির লড়াই

নিহত দুই জঙ্গি লস্কর-ই-তইবার সদস্য।

ফাইল ছবি

শনিবারের বারবেলায় ফের উত্তপ্ত ভূস্বর্গ। দক্ষিণ কাশ্মীরের ত্রালে নিরাপত্তা বাহিনীর সঙ্গে জঙ্গিদের গুলির লড়াইয়ে উত্তেজনা ছড়াল। এদিন সকালেই সোপিয়ানে গুলির লড়াইয়ে দুই জঙ্গি নিকেশ হয়েছে। এদিন দুপুরে নিরাপত্তা বাহিনী, জম্মু-কাশ্মীর পুলিশ এবং আধাসেনার যৌথ বাহিনী হরদুমির গ্রাম ঘিরে ফেলে। তারপরই শুরু হয় গুলির লড়াই।

পুলিশ টুইট করে জানিয়েছে, ত্রাল এলাকায় বেশ কিছু জঙ্গি লুকিয়ে থাকার খবর পাওয়ার পর এলাকা ঘিরে ফেলা হয়। এখনও গুলির লড়াই চলছে। এর আগে শুক্রবার রাতভর গুলির লড়াইয়ের পর শনিবার সকালে চৌগাম গ্রামে দুই জঙ্গিকে নিকেশ করে নিরাপত্তা বাহিনী। এরপরই দুপুরে ত্রালে শুরু হয় গুলির লড়াই।

জানা গিয়েছে, পুলিশ ধীরে ধীরে নিশানার দিকে এগোচ্ছে। জঙ্গিরা গোপন ডেরা থেকে গুলি চালিয়ে নিরাপত্তা বলয় ভাঙার চেষ্টা করছে।

আরও পড়ুন ট্যাটুর সূত্র ধরে মিলল মৃতের পরিচয়, আদালতে বিস্ফোরণ কাণ্ডে চাঞ্চল্যকর তথ্য প্রকাশ্যে

এদিন সকালে নিহত দুই জঙ্গি লস্কর-ই-তইবার সদস্য। সাজাদ আহমেদ চাক এবং বাসিত ইয়াকুব নামে দুই যুবকের লুকিয়ে থাকার খবর পেয়ে এলাকা ঘিরে ফেলে নিরাপত্তা বাহিনী। তারপর দুই পক্ষের গুলির লড়াই চলে রাতভর। শনিবার সকালে দুই জঙ্গির দেহ উদ্ধার হয়। সঙ্গে উদ্ধার হয় আগ্নেয়াস্ত্র এবং কার্তুজ।

বিস্তারিত আসছে…

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and General news here. You can also read all the General news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Jk after two militants killed in shopian encounter gunfight breaks out at tral

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com