ফের অশান্ত কাশ্মীর, জঙ্গিদের গুলিতে নিহত তিন সিআরপিএফ জওয়ান

হান্দওয়ারাতেই সোমবার রাতে জঙ্গিদের সঙ্গে সংঘর্ষে প্রাণ হারালেন তিন সিআরপিএফ জওয়ান।

By:
Edited By: Pallabi Dey New Delhi  Published: May 4, 2020, 10:36:32 PM

শনিবারের পর ফের সোমবারও অশান্ত কাশ্মীর। হান্দওয়ারাতেই সোমবার রাতে জঙ্গিদের সঙ্গে সংঘর্ষে প্রাণ হারালেন তিন সিআরপিএফ জওয়ান। শনিবার এই এলাকাতেই আট ঘন্টারও বেশি সময় ধরে জঙ্গিদের সঙ্গে লড়াইয়ে মারা যান পাঁচ জওয়ান।

সোমবার সন্ধ্যায় শ্রীনগর সিআরপিএফের মুখপাত্র জানিয়েছেন, “৯২ বিএন সিআরপিএফ-এর তিন কর্মী শহীদ হয়েছেন।” সেনা আধিকারিকেরা জানিয়েছেন, এদিন জঙ্গিরা গুলি চালানোর পরই অঞ্চলটিকে ঘেরাও করে দেওয়া হয়েছিল। এমনকী আক্রমণকারীদের গ্রেফতারের জন্য একটি কৌশলও নেওয়া হয়। এলাকার আইন শৃঙ্খলা যাতে কোনওভাবেই নষ্ট না হয় তার জন্য সেনাও মোতায়েন করা ছিল।

সিআরপিএফের স্পেশাল ডিজি জুলফিকারুয়া হাসান ইন্ডিয়ান এক্সপ্রেসকে জানিয়েছেন যে জঙ্গিরা সিআরপিএফ সদস্যদের লক্ষ্য করে গুলি চালানোর পর তাঁরা একটি সংঘর্ষে জড়িয়ে পড়ে। ক্রমাগত চলতে থাকে গুলির লড়াই।

এদিকে শনিবার নিহত জওয়ানদের উদ্দেশে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী লেখেন, “হান্দওয়ারাতে শহীদ আমাদের সাহসী সৈন্য ও নিরাপত্তা কর্মীদের শ্রদ্ধা। তাঁদের বীরত্ব ও আত্মত্যাগ ভোলা যাবে না। তাঁরা অত্যন্ত নিষ্ঠার সঙ্গে জাতির সেবা করছিলেন এবং আমাদের নাগরিকদের রক্ষায় অক্লান্ত পরিশ্রম করেছিলেন। তাঁদের পরিবার ও বন্ধুবর্গের প্রতি আমার সমবেদনা রইল।”

Read the full story in English

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the General News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Jk three crpf men killed in militant attack in handwara

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
করোনা আপডেট
X