বড় খবর

অর্ণব গোস্বামীর মুক্তির দাবিতে বিক্ষোভ, রাজঘাটে ধৃত কপিল মিশ্র-তেজিন্দর বাগ্গা

বিনা অনুমতিতে বিক্ষোভ প্রদর্শন করছিলেন বিজেপি নেতা-কর্মীরা।

Arnab Goswami
ছবি: ইন্ডিয়ান এক্সপ্রেস।

রিপাবলিক টিভির এডিটর-ইন-চিফ অর্ণব গোস্বামীর মুক্তির দাবিতে বিক্ষোভে দেখাতে গিয়ে গ্রেফতার বিজেপি নেতা কপিল মিশ্র এবং তেজিন্দর বাগ্গা। রবিবার সকালে দিল্লির রাজঘাটে বিক্ষোভ দেখাচ্ছিলেন তাঁরা-সহ বেশ কিছু মানুষ। দিল্লি পুলিশ তাঁদের সেখান থেকে গ্রেফতার করে বলে জানা গিয়েছে।

পুলিশ জানিয়েছে, কপিল এবং তেজিন্দর মহাত্মা গান্ধীর স্মৃতিসৌধের কাছে বেশ কিছু বিজেপি কর্মী-সমর্থককে নিয়ে বিক্ষোভ দেখাচ্ছিলেন রবিবার সকালে। কপিল মিশ্র এবং ডেজিন্দর বাগ্গা-সহ বাকিদের গ্রেফতার করেছে পুলিশ। পরে তাঁদের ছেড়ে দেয় পুলিশ। টুইট করে বাগ্গা এবং মিশ্র জানিয়েছেন, পুলিশ তাঁদের গ্রেফতার করেছে। পুলিশ জানিয়েছে, গান্ধীর স্মৃতিসৌধের কাছে ১৪৪ ধারা জারি রয়েছে। সেখানে বিনা অনুমতিতে বিক্ষোভ প্রদর্শন করছিলেন বিজেপি নেতা-কর্মীরা।

আরও পড়ুন উমর খালিদের বিরুদ্ধে UAPA ধারায় মামলার অনুমতি দিল কেজরি সরকার

এদিকে, বম্বে হাইকোর্টে আগামী সোমবার জামিনের আবেদনের শুনানি হবে অর্ণব গোস্বামীর। ২০১৮ সালে ইন্টেরিয়র ডিজাইনার অন্বয় নায়েক এবং তাঁর মা কুমুদ নায়েকের আত্মহত্যায় প্ররোচনার অভিযোগে অর্ণবকে গ্রেফতার করে মহারাষ্ট্রের রায়গড় পুলিশ এবং সিআইডির যৌথ টিম।

Read the full story in English

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and General news here. You can also read all the General news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Kapil mishra tajinder bagga detained during protest in support of arnab goswami

Next Story
ভাগ্নি এখন মার্কিন ভাইস-প্রেসিডেন্ট, কমলার শপথগ্রহণে দিল্লি থেকে যাচ্ছেন মামাও
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com