বড় খবর

শিবসেনা নেতার হুমকি, দোকানের নাম ঢাকলেন ‘করাচি সুইটস’-এর মালিক

এই ঘটনার সঙ্গে দলের কোনও যোগ নেই, সাফাই সঞ্জয় রাউতের।

দোকানের নাম কেন করাচি সুইটস! সেই নিয়ে গন্ডগোল। মুম্বইয়ের বান্দ্রায় অবস্থিত সেই দোকানের মালিককে রীতিমতো হুমকি দিয়ে নাম পরিবর্তনের জন্য চাপ দিলেন স্থানীয় শিবসেনা নেতা। হুমকির জেরে দোকানের নামের উপর খবরের কাগজ দিয়ে ঢেকে দিলেন মালিক।

সম্প্রতি, একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, বান্দ্রার ওই দোকানে হাজির হয়ে মালিককে হুমকি দিচ্ছেন শিবসেনা নেতা নীতিন নন্দগাঁওকর। সেখানে তিনি মালিককে বলছেন, করাচি নাম বদলে মারাঠি কোনও নাম রাখার জন্য। এটা না করলে ফল ভাল হবে না। তিনি দোকানের মালিককে বলেন, “আপনাকে সময় দিচ্ছি, নাম পাল্টে ফেলুন। নাহলে ফল খারাপ হবে।”

 

আরও পড়ুন রাম মন্দির নির্মাণে দুর্লভ পাথরের জন্য অভয়ারণ্যে খননে অনুমতি রাজস্থান সরকারের

এই ঘটনার পরই বাধ্য হয়ে দোকানের নামের উপর খবরের কাগজ চাপা দিয়ে দেন মালিক। পাকিস্তানের সিন্ধ প্রদেশের রাজধানী করাচি শহরের নামে ওই মিষ্টির দোকানের নাম রেখেছিলেন মালিক। এই ঘটনার জেরে ব্যাপক শোরগোল পড়েছে নেটদুনিয়ায়। এই প্রসঙ্গে শিবসেনা সাংসদ সঞ্জয় রাউত টুইট করে জানিয়েছেন, “এই ঘটনার সঙ্গে দলের কোনও যোগ নেই। করাচি সুইটস ৬০ বছর ধরে মুম্বইয়ে ব্যবসা করছে। তাদের সঙ্গে পাকিস্তানের কোনও সম্পর্ক নেই। তাই নাম পাল্টানোর কোনও মানেই হয় না। এটা দলের সরকারি বিবৃতি নয়।”

 

Read the full story in English

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and General news here. You can also read all the General news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Karachi sweets row after sena leader demands shop to cover name sanjay raut says not our official stand

Next Story
করোনাভাইরাস বায়ুবাহিত, ঘর স্যানিটাইজ করে লাভ নেই, মত বিশেষজ্ঞদের
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com