scorecardresearch

বড় খবর

করোনা আক্রান্ত কর্ণাটকের মুখ্যমন্ত্রী, বাতিল দিল্লি সফর!

বর্তমানে বাড়িতেই আইসোলেশনে রয়েছেন তিনি।

Karnataka CM Covid, Basavaraj Bommai Covid, Basavaraj Bommai covid positive, Karnataka CM Covid positive, Karnataka Covid, Bangalore, Bangalore covid news, Bangalore news
করোনায় আক্রান্ত কর্ণাটকের মুখ্যমন্ত্রী, বাতিল দিল্লি সফর

করোনায় আক্রান্ত হলেন কর্ণাটকের মুখ্যমন্ত্রী বাসভরাজ বোমাই। জানা গিয়েছে হালকা সংক্রমণ রয়েছে তাঁর। বর্তমানে বাড়িতেই আইসোলেশনে রয়েছেন তিনি। এই নিয়ে টানা দ্বিতীয়বার করোনায় আক্রান্ত হয়েছেন তিনি। এর আগে চলতি বছর জানুয়ারি মাসে কোভিড পজিটিভ হয়ে বাড়িতেই আইসোলেশনে ছিলেন তিনি।

কর্ণাটকের মুখ্যমন্ত্রী বাসভরাজ বোমাই। এদিন টুইটার অ্যাকাউন্ট থেকে তথ্য শেয়ার করে জানিয়েছেন তাঁর করোনা রিপোর্ট পজিটিভ এসেছে। করোনা ভাইরাসের হালকা উপসর্গ রয়েছে তাঁর। বর্তমানে বাড়িতেই আইসোলেশনে রয়েছেন তিনি।

আরও পড়ুন: [ কোমর্বিডিটি আক্রান্তদের করোনা টিকা নিলেও বিপদের সম্ভাবনা তুলনায় অনেক বেশি ]

পাশাপাশি গত কয়েকদিন যারা যারা তার সংস্পর্শে এসেছিলেন সকলকেই কোভিড পরীক্ষার পরামর্শও দিয়েছেন তিনি। করোনায় আক্রান্ত হওয়ার কারণে বাতিল করা হয়েছে তাঁর দিল্লি সফর। আজ সন্ধ্যায় এবং আগামীকাল সকালে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সভাপতিত্বে ‘আজাদি কা অমৃত মহোৎসব’ এবং নীতি আয়োগের বৈঠকে যোগ দেওয়ার কথা ছিল তাঁর। করনায় আক্রান্ত হওয়ার খবর সামনে আসতেই বাতিল করা হয়েছে তাঁর দিল্লি সফর ।  বোমাই শুক্রবার দিনভর বেশ কয়েকটি সভা এবং ইভেন্টে যোগ দিয়েছিলেন। এদিন সকালে তাঁর রিপোর্ট পজিটিভ আসে।

Stay updated with the latest news headlines and all the latest General news download Indian Express Bengali App.

Web Title: Karnataka cm basavaraj bommai tests positive for covid cancels delhi trip