বড় খবর


রেললাইনে মিলল কর্নাটক বিধান পরিষদের ডেপুটি চেয়ারম্য়ানের দেহ

পুলিশ সূত্রে জানা গিয়েছে, চিক্কামাগালুরু জেলায় রেললাইনের পাশ থেকে কর্নাটক বিধান পরিষদের ডেপুটি চেয়ারম্য়ানের দেহ উদ্ধার করা হয়েছে।

ধর্মেগৌড়া, Dharme Gowda
ছবি: ফেসবুক।

রেললাইন থেকে উদ্ধার করা হল কর্নাটক বিধান পরিষদের ডেপুটি চেয়ারম্য়ানের দেহ। এসএল ধর্মেগৌড়া আত্মঘাতী হয়েছেন বলে প্রাথমিক অনুমান পুলিশের। পুলিশ সূত্রে জানা গিয়েছে, চিক্কামাগালুরু জেলায় রেললাইন থেকে কর্নাটক বিধান পরিষদের ডেপুটি চেয়ারম্য়ানের দেহ উদ্ধার করা হয়েছে। গোটা ঘটনার তদন্ত চালাচ্ছে পুলিশ।

জানা যাচ্ছে, সোমবার সন্ধ্য়ায় গাড়িতে করে সাক্কারায়াপাট্টানা গ্রামে গিয়েছিলেন ধর্মেগৌড়া। তারপর আর তিনি ফেরেননি। এরপরই তাঁর পরিবারের লোকেরা খোঁজ শুরু করেন। শেষে মঙ্গলবার সকালের দিকে রেললাইনের ধারে তাঁর দেহ উদ্ধার করে পুলিশ।

আরও পড়ুন: ‘একটা প্রমাণও দিতে পারেনি CBI, এবার তদন্ত নিয়ে মুখ খুলুক’, সুর চড়ালেন রিয়ার আইনজীবী

কী কারণে মৃত্য়ু, তা এখনও স্পষ্ট নয়। এ ঘটনায় দুঃখপ্রকাশ করেছেন কর্নাটকের মুখ্য়মন্ত্রী বিএস ইয়েদুরাপ্পা। ধর্মেগৌড়ার প্রয়াণে টুইট করে ইয়েদুরাপ্পা লিখেছেন, তিনি এটা বিশ্বাস করতে পারছেন না। তাঁর পরিবারকে সমবেদনা জানিয়েছেন। এক বিবৃতিতে জেডিএস সুপ্রিমো এইচ ডি দেবেগৌড়া বলেছেন , ‘‘ধর্মেগৌড়ার আত্মহত্য়ার খবর শুনে শোকাহত’’।

উল্লেখ্য়, কিছুদিন আগে উচ্চকক্ষে চেয়ারম্য়ানের বিরুদ্ধে অনাস্থা প্রস্তাবকে ঘিরে গোলমালের সময় তাঁর চেয়ার থেকে ধর্মেগৌড়াকে টেনে আনেন কংগ্রেস সদস্য়রা। যে ঘটনা খবরের শিরোনামে এসেছিল।

Read the full story in English

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Web Title: Karnataka legislative council deputy chairperson dharme gowda found dead on railway track

Next Story
‘একটা প্রমাণও দিতে পারেনি CBI, এবার তদন্ত নিয়ে মুখ খুলুক’, সুর চড়ালেন রিয়ার আইনজীবীsushant
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com