scorecardresearch

ইউটিউব দেখেই মদ তৈরি, খেয়ে অসুস্থ সহপাঠী, বালকের কীর্তিতে অবাক পুলিশ

পুলিশি জেরায় ছাত্র জানায়, বাড়িতে থাকা আঙুর ব্যবহার করে ইউটিউব দেখেই মদ তৈরি করে সে।

Kerala boy makes wine, Kerala wine incident, Kerala boy wine hospitalised, kerala news, thiruvananthapuram news, indian express"
ইউটিউব দেখেই মদ তৈরি, খেয়ে অসুস্থ সহপাঠী, বালকের কীর্তিতে অবাক পুলিশ

 ইউটিউব দেখেই বাড়িতে বসে মদ বানিয়ে পরের দিন তা স্কুলে নিয়ে এল ১২ বছরের এক ছাত্র। আর সেই ছাত্রের তৈরি মদ খেয়ে গুরুতর অসুস্থ এক পড়ুয়া। তাকে তড়িঘড়ি হাসপাতালে ভর্তি করা হয়েছে। এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে কেরলের একটি সরকারি স্কুলে।

জানা গিয়েছে বাড়িতে থাকা আঙুর ব্যবহার করে ইউটিউব দেখেই মদ তৈরি করে তা একটি বোতলে ভরে পরের দিন সকালে স্কুলে আসে এক পড়ুয়া। টিফিন টাইমে সকলেই তা খেতে দেওয়া হয়। এর পরেই কিছু পড়ুয়া অসুস্থ বোধ করে। একজন পড়ুয়া গুরুতর অসুস্থ হলে তাকে নিকটস্থ সরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। অসুস্থ ছাত্রের অভিভাবকরা থানায় একটি অভিযোগ দায়ের করলে বিষয়টি প্রকাশ্যে আসে। এরপরই স্কুলে এসে ওই ছাত্রকে জিজ্ঞসাবাদ করে পুলিশ। পুলিশি জেরায় ছাত্র জানায়, বাড়িতে থাকা আঙুর ব্যবহার করে ইউটিউব দেখেই সে মদ তৈরি করে। যদিও অ্যালকোহল জাতীয় কিছু উপাদান তাতে যোগ করার কথা অস্বীকার করে ওই ছাত্র।

আরও পড়ুন: [ছাত্রদের তৈরি চেয়ারের সেতু পেরিয়ে স্কুলে প্রবেশ, ভিডিও ভাইরাল হতেই হুলস্থূল]

এবিষয়ে পুলিশের এক শীর্ষ আধিকারিক জানান, ইতিমধ্যেই বোতলে থাকা পানীয়’র নমুনা সংগ্রহ করে তা পরীক্ষা করতে পাঠানো হয়েছে। ছাত্রের অভিভাবককে বিষয়টি জানান হয়েছে এবং সাবধান করা হয়েছে। নমুনাতে অ্যালকোহল জাতীয় কিছু পাওয়া গেলে জুভেনাইল জাস্টিস অ্যাক্টের অধীনে মামলা ওই ছাত্রের বিরুদ্ধে মামলা দায়ের করা হবে। হাসপাতালের তরফে জানান হয়েছে যে ছাত্র অই পানীয় খেয়ে অসুস্থ হয়ে পড়েছিল তার অবস্থা স্থিতিশীল। প্রাথমিক চিকিৎসার পর ওই ছাত্রকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়েছে।

Stay updated with the latest news headlines and all the latest General news download Indian Express Bengali App.

Web Title: Ker boy makes wine by watching youtube video friend hospitalised after drinking it