বড় খবর

ভোট মিটতেই করোনায় আক্রান্ত কেরালার মুখ্যমন্ত্রী পিনারাই বিজয়ন

তিনি কোঝিকোডের সরকারি মেডিক্যাল কলেজে চিকিৎসার জন্য ভর্তি হয়েছেন

কেরালার মুখ্যমন্ত্রী পিনারাই বিজয়ন। ফাইল ছবি

৬ এপ্রিল ভোট মিটেছে রাজ্যে। তার দুদিন পরই করোনায় আক্রান্ত হলেন কেরালার মুখ্যমন্ত্রী পিনারাই বিজয়ন। বৃহস্পতিবার তাঁর সংক্রমণ ধরা পড়েছে। তিনি কোঝিকোডের সরকারি মেডিক্যাল কলেজে চিকিৎসার জন্য ভর্তি হয়েছেন বলে জানা গিয়েছে।

মুখ্যমন্ত্রী টুইট করে নিজের স্বাস্থ্যের কথা জানিয়েছেন এদিন। তিনি লিখেছেন, আমি কোভিড পজিটিভ হয়েছি। কোঝিকোডের সরকারি মেডিক্যাল কলেজে চিকিৎসা করাব। যাঁরা যাঁরা আমার সংস্পর্শে এসেছেন তাঁদের আবেদন, দ্রুত কোভিড টেস্ট করান এবং সেলফ আইসোলেশনে যান।

সম্প্রতি তাঁর কন্যা বীনা করোনায় আক্রান্ত হন। মঙ্গলবার রাজ্যে বিধানসভা ভোটের দিন পিপিই পরে ভোটকেন্দ্রে আসেন তিনি। তাঁর স্বামী মহম্মদ রিয়াজ, যিনি সিপিএম প্রার্থী, তিনিও করোনায় আক্রান্ত হয়েছেন। পিটিআই সূত্রে খবর, কান্নুরের বাসিন্দা মুখ্যমন্ত্রী বিজয়ন উপসর্গহীন। তাও সাবধানতার খাতিরে চিকিৎসা করাতে হাসপাতালে ভর্তি হচ্ছেন তিনি।

এদিকে, রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রী তথা কংগ্রেসের শীর্ষ নেতা ওমেন চান্ডিও করোনায় আক্রান্ত হয়েছেন। আপাতত স্থিতিশীল রয়েছে তাঁর শারীরিক অবস্থা।

Get the latest Bengali news and General news here. You can also read all the General news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Kerala cm pinarayi vijayan tests positive for coronavirus

Next Story
“১১-১৪ এপ্রিল ‘টিকা উৎসব’ পালন করুন”, মুখ্যমন্ত্রীদের পরামর্শ দিলেন প্রধানমন্ত্রী
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com