বড় খবর

গ্যাংস্টারের পিছু ধাওয়া, আব্রু বাঁচাতে দুই সুন্দরীর মরণ-দৌড়! অনিচ্ছাকৃত খুনে ধৃত অভিযুক্ত

‘বিপজ্জনক উদ্দেশ্য নিয়ে তাঁদের গাড়ির পিছনে ধাওয়া করে ওই গ্যাংস্টার। এভাবে পিছু ধাওয়া করায় ভয় পেয়ে গাড়ির গতি বাড়িয়ে দেন দুই তরুণী-সহ তাঁদের বন্ধুরা।’

Miss Kerala, Drug Lord, Death
মিস কেরালা-২০১৯ এবং রানার্স আপের মৃত্যুতেই শ্রীঘরে সেই গ্যাংস্টার।

Kerala: দুই তরুণীকে পিছু ধাওয়া করার অপরাধে গ্রেফতার এক মাদক গ্যাংস্টার। মঙ্গলবার এই দাবি করেছে কেরল পুলিশ। ৩১ অক্টোবর মিস কেরল-২০১৯ এবং রানার্স আপের গাড়ির পিছনে ধাওয়া করে অভিযুক্ত। তাঁর হাত থেকে বাঁচতে প্রচণ্ড গতিতে গাড়ি চালাতে গিয়ে দুর্ঘটনা। ঘটনাস্থলেই মৃত্যু দুই তরুণীর। তাঁদের এক বন্ধুকে হাসপাতালে নিয়ে গেলে মৃত ঘোষণা করা হয়। এরপরেই সেই গ্যংস্টার সাইজু থাঙ্কাচানকে গ্রেফতার করা হয়।

কোচি পুলিশের কমিশনার নাগারাজু বলেন, ‘ঘটনার দিন রাতে হোটেল ঘর থেকে বাইরে বেরোলেই ওই দুজনকে ধাওয়া করা শুরু করে অভিযুক্ত। বিপজ্জনক উদ্দেশ্য নিয়ে তাঁদের গাড়ির পিছনে ধাওয়া করে ওই গ্যাংস্টার। এভাবে পিছু ধাওয়া করায় ভয় পেয়ে গাড়ির গতি বাড়িয়ে দেন দুই তরুণী-সহ তাঁদের বন্ধুরা। তাতেই নিয়ন্ত্রণে হারিয়ে গাছে ধাক্কা মারলেই এই দুর্ঘটনা।‘

অভিযুক্তের বিরুদ্ধে আইপিসির একাধিক ধারায় মামলা রুজু হয়েছে।  জানা গিয়েছে, এই ঘটনায় নাম জড়িয়েছে মৃতদের এক বন্ধুর আবদুল রহমানের। তাঁর সঙ্গে অভিযুক্তের ঘনিষ্ঠতা ছিল এবং একাধিক পার্টিতে মাদক সরবারহ করতেন আবদুল। এমনকি, এই ঘটনার তদন্তে জানা গিয়েছে একাধিক মহিলাকে উত্যক্ত করার অভিযোগ রয়েছে সাজ্জুর বিরুদ্ধে। তাঁরা সাহস করে এগিয়ে এলে আরও মামলা রুজু হবে মূল অভিযুক্তের বিরুদ্ধে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and General news here. You can also read all the General news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Kerala police arrested a drug lord for alleged stalking two girls led to accident national

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com