বড় খবর

পুলিশকে পিটিয়ে খুন, দুষ্কৃতীকে পাকড়াও করতে গিয়ে মর্মান্তিক মৃত্যু

পশ্চিমবঙ্গের পাঞ্জিপোড়া থানার অন্তর্গত একটি এলাকায় কিষাণগঞ্জ থানার ইনচার্জ অশ্বিনী কুমার যখন বাইক চুরির ঘটনায় অভিযান চালাচ্ছিলেন তখন এই ঘটনা ঘটে।

প্রতীকী চিত্র

বাইক পাচার চক্রের মূলচক্রীকে গ্রেফতার করতে গিয়ে উত্তর দিনাজপুরের ইসলামপুরে মৃত্যু হয়েছে বিহারের কিষাণগঞ্জ থানার এক পুলিশ ইনচার্জের।

পুলিশ জানিয়েছে, পশ্চিমবঙ্গের পাঞ্জিপোড়া থানার অন্তর্গত একটি এলাকায় কিষাণগঞ্জ থানার ইনচার্জ অশ্বিনী কুমার যখন বাইক চুরির ঘটনায় অভিযান চালাচ্ছিলেন তখন এই ঘটনা ঘটে। পুলিশের অফিসার ইন চার্জ, যিনি পশ্চিমবঙ্গ পুলিশের সহায়তাও চেয়েছিলেন, অন্য পুলিশ সদস্যরা তার উদ্ধারে আসার আগেই তাকে আক্রমণ করা হয়েছিল।

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছন পূর্ণিয়ার আইজি সুরেশ প্রসাদ চৌধুরি। গোয়ালপোখরে বিহার-বাংলা সীমান্তের পাঞ্জিপাড়ার পানতাপারা গ্রামে বাইকে পাচার চক্রের দল আশ্রয় নিয়েছে। খবর পেয়ে তাঁদের ধরতে পৌঁছয় বিহার পুলিশের কিষাণগঞ্জ থানার একটি দল। স্থানীয় পুলিশের সহযোগিতা নিয়ে হানা দেয় বিহার পুলিশের দল।

স্থানীয়দের অভিযোগ, পাচার চক্রের দলের সঙ্গে যুক্তদের গ্রেফতার করতে গেলে দুষ্কৃতীরা পুলিশকে লক্ষ্য করে গুলি চালায়। গুলিবিদ্ধ হয়ে কিষাণগঞ্জ থানার পুলিশ কর্মী অশ্বিনী কুমার। তড়িঘড়ি তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই অশ্বিনী কুমারকে মৃত বলে ঘোষণা করা হয়।

পূর্ণিয়া রেঞ্জের পুলিশের এসপি চৌধুরী এই ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, “আমরা ইতিমধ্যে পশ্চিমবঙ্গের পুলিশকে সতর্ক করে দিয়েছি এবং যারা আমাদের অফিসারকে হত্যা করেছে তাদের ধরতে তাদের সহায়তা চাইছি। দোষীদের গ্রেফতারের জন্য যৌথ অভিযান পরিচালনা করা হবে। ”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and General news here. You can also read all the General news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Kishanganj police station in charge ashwini kumar sho lynched in west bengal

Next Story
অ্যাম্বুলেন্সে করোনা রোগী! রাস্তায় দাঁড়িয়ে দিব্যি আখের রস খাচ্ছেন চালকCovid-19 in India, Corona, India, Ambulance, Viral Video, Madhya Pradesh
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com