scorecardresearch

West Bengal Police: বদলি হলেন ১৩ জন আইপিএস অফিসার

কলকাতার অতিরিক্ত পুলিশ কমিশনার (২)-এর দায়িত্ব নিতে চলেছেন উত্তরবঙ্গের আইজিপি (ট্র্যাফিক) জাভেদ শামিম। আইজি (হেডকোয়ার্টার)-২ পদে আসীন হলেন বর্তমান অতিরিক্ত নগরপাল (২) আর শিবকুমার।

West Bengal Police: বদলি হলেন ১৩ জন আইপিএস অফিসার

সোমবার ১৩ জন আইপিএস অফিসারের বদলির আদেশ জারি করলেন পশ্চিমবঙ্গ সরকার। স্বরাষ্ট্র দপ্তরের এক বিজ্ঞপ্তি অনুসারে, কলকাতার অতিরিক্ত পুলিশ কমিশনার (২)-এর দায়িত্ব নিতে চলেছেন উত্তরবঙ্গের আইজিপি (ট্র্যাফিক) জাভেদ শামিম। আইজি (হেডকোয়ার্টার)-২ পদে আসীন হলেন বর্তমান অতিরিক্ত নগরপাল (২) আর শিবকুমার।

বর্ধমানের পুলিশ সুপার কুণাল আগরওয়াল বদলি হলেন বীরভূমে, এবং সন্তোষ পাণ্ডে, যিনি সম্প্রতি নদিয়ায় বদলি হয়েছিলেন, এবার ভার নিচ্ছেন কলকাতা পুলিশের ডেপুটি কমিশনার (সাইবার ক্রাইম) পদের। রাজ্য আর্মড পুলিশের অনুপ জয়সওয়াল হচ্ছেন উত্তর দিনাজপুরের পুলিশ সুপার, যে পদে এতদিন বহাল ছিলেন শ্যাম সিং। বীরভূমের সুপার সুধীর কুমার নীলকান্তম আসছেন ডেপুটি কমিশনার (ইস্ট ডিভিশন) হয়ে, এবং এই পদে তাঁর পূর্বসূরী রূপেশ কুমার ভার নিতে চলেছেন নদিয়া জেলার সুপার হিসেবে।

এয়ারপোর্টের ডেপুটি কমিশনার (জোন ২) ভাষ্কর মুখার্জিকে বদলি করা হয়েছে বর্ধমানের সুপার হিসেবে। তাঁর পরিবর্তে আসছেন বর্তমান আলিপুরদুয়ারের পুলিশ সুপার অভ্ভারু রবীন্দ্রনাথ।

রাজ্য সশস্ত্র পুলিশের কমান্ড্যান্ট নগেন্দ্র নাথ ত্রিপাঠিকে শিলিগুড়ি পাঠানো হল ডেপুটি কমিশনার (ট্রাফিক) পদে। তাঁর পূর্বসূরী সুনীল কুমার যাদব ভার নিতে চলেছেন আলিপুরদুয়ারের পুলিশ সুপার হিসেবে। ডায়মন্ড হারবারের অতিরিক্ত সুপার রাহুল গোস্বামী বিধাননগর পুলিশের ডেপুটি কমিশনার (ডিডি) পদে নিয়োগ হতে চলেছেন।

Stay updated with the latest news headlines and all the latest General news download Indian Express Bengali App.

Web Title: Kolkata 13 ips officers transfer bengali