কলকাতায় নাবালিকা পাচার কাণ্ডে ধৃত পাঁচ

কলকাতায় ফের সেক্স র‌্যাকেট। ১৭ বছরের এক নাবালিকাকে পাচারের অভিযোগে গ্রেফতার করা হল চার ব্যক্তি সহ এক মহিলাকে। পুলিশ সূত্রে খবর, ২০,০০০ টাকার বিনিময়ে দেহ ব্যবসার উদ্দেশ্যেই বারানসি নিয়ে যাওয়া হচ্ছিল ওই তরুণীকে।

By: Kolkata  Published: September 4, 2018, 3:36:02 PM

কলকাতায় ফের সেক্স র‌্যাকেট। ১৭ বছরের এক নাবালিকাকে পাচারের অভিযোগে গ্রেফতার করা হল চার ব্যক্তি সহ এক মহিলাকে। পুলিশ সূত্রে খবর, ২০,০০০ টাকার বিনিময়ে দেহ ব্যবসার উদ্দেশ্যেই বারানসি নিয়ে যাওয়া হচ্ছিল ওই নাবালিকাকে।

নিগৃহীতা পুলিশকে জানায়, সুস্মিতা রায় ওরফে মাম্পি নামে অভিযুক্ত মহিলাটি চাকরী দেওয়ার মিথ্যে প্রতিশ্রুতি দিয়ে তাকে শিলিগুড়ি থেকে কলকাতায় নিয়ে আসে। শুক্রবার শিয়ালদহর একটি হোটেলের ঘরে তাকে রাখা হয়েছিল। এদিন বেশ কয়েকজন ব্যক্তি তার ঘরে ঢুকে তার সঙ্গে দুর্ব্যবহার করে। এবং এরপরই জানানো হয়, ওই ব্যক্তিদের কাছে বিক্রি করে দেওয়া হয়েছে তাকে।

আরও পড়ুন: উত্তর প্রদেশে পিওন পদের আবেদনকারী রিসার্চ স্কলার!

পুলিশ জানায়, রবিবার রাত ১১.৩০ নাগাদ অভিযুক্তরা ওই নাবালিকাকে হাওড়া স্টেশনে নিয়ে এলে উর্দি পরা কয়েকজন ব্যক্তিকে দেখে চিৎকার করে ওঠে মেয়েটি। অভিযুক্তরা পালানোর চেষ্টা করলে রেলওয়ে প্রোটেকশন ফোর্স তাদের গ্রেফতার করে গোলাবাড়ি থানায় নিয়ে যায়। অভিযুক্ত শরদ গুপ্ত (৫৫), প্রদীপ কুমার সিং (৩২), দিনেশ গুপ্ত (২৬), এবং মাম্পির (৩৫) বিরুদ্ধে ভারতীয় দন্ডবিধির ৩৪২, ৩৭২, ৩৭৩ এবং ১২০ ধারায় মামলা রুজু করা হয়েছে।

পুলিশের এক আধিকারিক বলেন, “আমরা জানতে পেরেছি যাকে পাচার করা হচ্ছিল, সে অভিযুক্তদের উদ্দেশ্য সম্পর্কে অবগত ছিল না। চাকরীর আশ্বাস দিয়ে তাকে নিয়ে আসা হয় এবং বিক্রি করে বারানসিতে পাঠানোর চেষ্টা করা হয়। এই চক্রের সঙ্গে আরও কেউ যুক্ত রয়েছে কিনা সে বিষয়ে তদন্ত করে দেখা হচ্ছে।”

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the General News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Kolkata four arrested for selling off minor girl for rs

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং