NPCCL Recruitment 2018-19: NPCCL-এ চলছে একাধিক পদে ইঞ্জিনিয়ার নিয়োগ

NPCCL Recruitment 2018-19 for Site Engineer/Jr. Engineer: ন্যাশনাল প্রোজেক্ট কনস্ট্রাকশন কর্পোরেশন লিমিটেডে (NPCCL) কলকাতায় প্রায় ১৫টি আসনে ইঞ্জিনিয়ার নিয়োগ করা হবে। কীভাবে আবেদন করবেন রইল তার কিছু বিবরণ।

By: Kolkata  Updated: October 10, 2018, 7:27:15 AM

NPCCL Recruitment 2018-19: ন্যাশনাল প্রোজেক্ট কনস্ট্রাকশন কর্পোরেশন লিমিটেডে (NPCCL) কলকাতায় প্রায় ১৫টি আসনে ইঞ্জিনিয়ার নিয়োগ করা হবে। কীভাবে আবেদন করবেন, রইল তার কিছু বিবরণ, বিস্তারিত জানা যাবে সংস্থার অফিসিয়াল ওয়েবসাইটে।

SITE ENGINEER (সিভিল)
আসন সংখ্যা: ১০.
শিক্ষাগত যোগ্যতা: যে কোনও স্বীকৃত সংস্থা থেকে অন্তত ৬৫ শতাংশ নম্বর পেয়ে সিভিল ইঞ্জিনিয়ারিং-এ বি.ই/ বি.টেক উত্তীর্ণ হতে হবে।
কাজের অভিজ্ঞতা: যে কোনও ইনফ্রাসট্রাকচার কনস্ট্রাকশন সংস্থাতে ন্যূনতম ৩ বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। বয়স: ৩০ সেপ্টেম্বর অনুযায়ী ৩৫ বছর বয়স পর্যন্ত আবেদন করা যাবে

SITE ENGINEER (ইলেক্ট্রিকাল)
আসন সংখ্যা: ১.
শিক্ষাগত যোগ্যতা: যে কোনও স্বীকৃত সংস্থা থেকে অন্তত ৬৫ শতাংশ নম্বর পেয়ে ইলেক্ট্রিকাল ইঞ্জিনিয়ারিং-এ বি.ই/ বি.টেক উত্তীর্ণ হতে হবে।
কাজের অভিজ্ঞতা: যেকোনও ইনফ্রাসট্রাকচার কনস্ট্রাকশন সংস্থাতে ন্যূনতম ৩ বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। বয়স: ৩০ সেপ্টেম্বর অনুযায়ী ৩৫ বছর বয়স পর্যন্ত আবেদন করা যাবে।

JUNIOR ENGINEER (সিভিল)
আসন সংখ্যা: ৪টি
শিক্ষাগত যোগ্যতা: যে কোনও স্বীকৃত ইনস্টিটিউশন থেকে ডিপ্লোমা পাশ করতে হবে
অভিজ্ঞতা: যে কোনও ইনফ্রাসট্রাকচার কনস্ট্রাকশন সংস্থাতে ন্যূনতম ২ বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে।
বয়স: ৩০ সেপ্টেম্বর অনুযায়ী ৩৫ বছর বয়স পর্যন্ত আবেদন করা যাবে।

কলকাতার বিভিন্ন জায়গায় চুক্তির ভিত্তিতে প্রার্থীদের নিয়োগ করা হবে। প্রার্থী নিয়োগ হবে ইন্টারভিউ-এর মাধ্যমে। পরীক্ষার এবং ইন্টারভিউ-এর তারিখ, সময়, পরীক্ষার স্থান ইত্যাদি প্রয়োজনীয় বিষয়ে বিস্তারিত তথ্য পাওয়া যাবে কোথায় হবে NPCCL-এর অফিসিয়াল সাইট www.npcc.gov.in-এ। আবেদনের জন্য প্রার্থীদের ১০০০ টাকা অ্যাপ্লিকেশন ফি দিতে হবে। National Projects Construction Corporation Limited-এর নামে ডিমান্ড ড্রাফ্ট বা চেক ইস্যু করা যাবে।
SC/ST/PWD প্রার্থীদের কোনও অ্যাপ্লিকেশন ফিজ দিতে হবে না। ওয়েবসাইটে দেওয়া ফরম্যাট অনুযায়ী আবেদন করতে পারবে আগ্রহীরা।

আবেদন জমা দেওয়ার শেষ তারিখ: ২২ অক্টোবরের মধ্যে আবেদন জমা করতে হবে। আবেদন পাঠানোর ঠিকানা, The Zonal Manager, National Projects Construction Corporation Limited (NPCCL), 3A Dr. S.N. Roy Road Kolkata- 700029

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the General News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Kolkata npccl recruitment 2018 19

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
শাহী সফরের আগেই 
X