আবার যৌন নিগ্রহের ভিডিও, বাঁশদ্রোণীতে দ্রুত গ্রেফতার যুবক

অসিত রায়ের পর গ্রেফতার প্রসেন দাস, প্রকাশ্যে অশালীন আচরণের ভিডিও ফুটেজের ভিত্তিতে। মাত্র ৪৮ ঘন্টায় অপরাধীকে আটক করল কলকাতা পুলিশ।

By: Kolkata  Updated: May 21, 2018, 07:12:20 PM

কলকাতা পুলিশের তৎপরতায় মাত্র ৪৮ ঘণ্টায় ফের ধরা পড়ল অপরাধী। গত শুক্রবার বাঁশদ্রোণীতে যৌন নিগ্রহের শিকার হন এক তরুণী। তরুনীর অভিযোগ, এদিন সন্ধে নাগাদ প্রসেন দাস নামে এক যুবক তাঁর দোকানে এসে অশালীন আচরণ করতে শুরু করে। গালাগালি ও যৌন হয়রানিমূলক কথাবার্তার সঙ্গে নিজের পুরুষাঙ্গ প্রদর্শন করতে থাকে সেই যুবক। এরপর তরুণী অভিযোগ দায়ের করেন বাঁশদ্রোণী থানায়। নিজের মোবাইল বের করে ওই যুবকের কার্যকলাপ রেকর্ড করেছিলেন তিনি, সেই ভিডিও দেখান পুলিশকে। রেকর্ডিং করার সময় ধ্বস্তাধ্বস্তিতে ফোন ভেঙে যাওয়ায় সব ফুটেজ না পাওয়া গেলেও অভিযুক্তের ছবি উদ্ধার করতে সক্ষম হয় পুলিশ এবং মাত্র দুদিনের মাথায় গ্রেফতার করা হয় ঐ যুবককে।

উল্লেখ্য, এমাসের গোড়ার দিকে বাসে বসে এক ব্যক্তির অশালীন আচরণের ভিডিও রেকর্ড করে তা ফেসবুকে তুলে দেন আরেক তরুণী। অচিরেই ভাইরাল হয়ে যাওয়া সেই ভিডিও ফুটেজের ভিত্তিতে কলকাতা পুলিশ গ্রেফতার করে অসিত রায় নামে সেই ব্যক্তিকে।

বিপদের সময় উপস্থিত বুদ্ধি না হারিয়ে শুধুমাত্র সঠিক প্রমান জোগাড় করে পুলিশ অবধি পৌঁছে দিলেই মিলবে সহায়তা। এ ক্ষেত্রে ইতিমধ্যেই প্রত্যেকেই জানেন কলকাতা পুলিশের ফেসবুক পেজও অসম্ভব সক্রিয়। পুলিশের এমন তৎপরতা বুকে বল জুগিয়েছে কলকাতাবাসীর।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the General News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Kolkata police kolkata arrested criminal

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
মুখ পুড়ল ইমরানের
X