বড় খবর

লখিমপুর কাণ্ড: ডেঙ্গুতে আক্রান্ত কেন্দ্রীয় মন্ত্রীর ছেলে আশিস মিশ্র, ভর্তি হাসপাতালে

Lakhimpur Kheri: পুলিশ হেফাজতে থাকা অবস্থাতেই অসুস্থ হয়ে পড়েন তিনি।

Ashish Mishra, Lakhimpur Kheri Violence
লখিমপুর কাণ্ডে ধৃত কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী অজয় মিশ্রের ছেলে আশিস

লখিমপুর কাণ্ডে ধৃত কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী অজয় মিশ্রের ছেলে আশিস ডেঙ্গুতে আক্রান্ত। পুলিশ হেফাজতে থাকা অবস্থাতেই অসুস্থ হয়ে পড়েন তিনি। রবিবার আশিসের ডেঙ্গু হওয়ার কথা জানিয়েছে পুলিশ। আপাতত আশঙ্কার কিছু নেই বলে জানিয়েছে পুলিশ।

তদন্তে জেরার জন্য আশিসকে পুলিশ হেফাজতে রাখার নির্দেশ দিয়েছে আদালত। পুলিশ হেফাজতেই ডেঙ্গু হয় তাঁর। রক্ত পরীক্ষার পর দেখা যায় তাঁর শরীরে প্লেটলেট কমেছে। তড়িঘড়ি পুলিশ তাঁকে জেলা সংশোধনাগারে নিয়ে যায় সেখানকার হাসপাতালে চিকিৎসার জন্য। ওখানেই এখন চিকিৎসাধীন আছেন আশিস, জানিয়েছেন অতিরিক্ত পুলিশ সুপার অরুণ কুমার সিং।

গত শুক্রবার সন্ধেয় আশিসকে ফের দুদিনের জন্য পুলিশ হেফাজতে পাঠানো হয়। তাঁকে আরও জেরা করার জন্য। এর আগে লখিমপুর কাণ্ডে তিকোনিয়ার ঘটনাস্থলে নিয়ে গিয়ে নাট্য রূপান্তর করে পুলিশ। ৩ অক্টোবর কী হয়েছিল তা জানতে পুলিশ সেখানে আশিস-সহ বাকি ধৃতদের নিয়ে যায়।

আরও পড়ুন শাহি-সফরে শ্রীনগর যেন নিশ্চিদ্র দুর্গ, আটক কয়েকশো, বাইক চলাচলে ‘না’

এই ঘটনায় আরও তিন ধৃত মোহিত ত্রিবেদী, রিঙ্কু রানা এবং ধর্মেন্দ্রকে শনিবার আদালতে পেশ করে পুলিশ। তিনজনকে ১৪ দিনের জন্য নিজেদের হেফাজতে নেওয়ার আবেদন জানায় পুলিশ। সেই মামলার শুনানি সোমবার পর্যন্ত স্থগিত করা হয়েছে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and General news here. You can also read all the General news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Lakhimpur kheri union ministers son ashish mishra contracts dengue

Next Story
‘টিকাকরণের সাফল্য বিশ্বের কাছে ভারতের সক্ষমতার প্রমাণ’, ‘মন কি বাত’-এ বললেন প্রধানমন্ত্রীSuccess of vaccination program shows India’s capability to world says PM Modi in ‘Mann Ki Baat’
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com