scorecardresearch

বড় খবর

আজই সিঙ্গাপুরে অস্ত্রোপচার, বাবাকে কিডনি দান করে গর্বিত মেয়ে রোহিনী

উপ-মুখ্যমন্ত্রী ও ছেলে তেজস্বী যাদব, কন্যা সাংসদ ডাঃ মিসা ভারতীও এবং পরিবারের সদস্যরা ইতিমধ্যেই হাসপাতালে পৌঁছেছেন।

আজই সিঙ্গাপুরে অস্ত্রোপচার, বাবাকে কিডনি দান করে গর্বিত মেয়ে রোহিনী

আজ সিঙ্গাপুরের একটি হাসপাতালে কিডনি প্রতিস্থাপন করা হবে আরজেডি প্রধান লালু প্রসাদ যাদবের। দেশের বিভিন্ন স্থানে লালু প্রসাদ যাদবের সুস্থতা কামনা করেছেন তার সমর্থকরা। মেয়ে রোহিণী আচার্য বাবাকে একটি কিডনি দান করার সিদ্ধান্ত নেন। সেই অনুযায়ী বিহারের প্রাক্তন মুখ্যমন্ত্রীকে রবিবার হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে একাধিক স্বাস্থ্য পরীক্ষা করা হয় আরজেডি প্রধানের। পাশাপাশি মেয়ে রোহিণীরও একাধিক স্বাস্থ্য পরীক্ষা করা হয়। কিডনি প্রতিস্থাপনের আগে রোহিণী একটি টুইট বার্তায় যাতে তিনি সকলের আশীর্বাদ প্রার্থনা করেছেন।

আজ সিঙ্গাপুরে কিডনি প্রতিস্থাপন করতে চলেছেন আরজেডি সুপ্রিমো লালু প্রসাদ যাদব। হাসপাতালের দুটি ছবি শেয়ার করেছেন রোহিণী। লালু প্রসাদ যাদব ও রোহিণী আচার্যকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে লালু যাদবের কিডনি প্রতিস্থাপন করা হবে। সোমবার অপারেশনের আগে রোহিণী আচার্য ছবিটি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন- “রক অ্যান্ড রোলের জন্য প্রস্তুত, আমার জন্য শুভকামনা।” রোহিণীর এই সাহস দেখে মানুষজন তাকে টুইটারে অভিনন্দন জানাতে শুরু করেছেন।

আরও পড়ুন: [ ৯০ দিন পার, কাতারে আটক নৈসেনা আধিকারিকদের ফের জেল হেফাজত, চরম উদ্বেগে পরিবার ]

লালুপ্রসাদ যাদবের আজকের এই অস্ত্রোপচারের আগেই সিঙ্গাপুরে পৌঁছে গিয়েছেন তাঁর অনেক শুভাকাঙ্ক্ষী। এছাড়াও তাঁর স্ত্রী রাবড়ি দেবী, উপ-মুখ্যমন্ত্রী ও তাঁর ছেলে তেজস্বী যাদব, কন্যা সাংসদ ডাঃ মিসা ভারতীও এবং পরিবারের সদস্যরা ইতিমধ্যেই হাসপাতালে পৌঁছেছেন। প্রাক্তন বিধায়ক ভোলা যাদবও সিঙ্গাপুর পৌঁছেছেন।

দলের তরফে রবিবার পাটনার একাধিক মন্দিরে প্রার্থনা ও পুজা অর্চনার আয়োজন করা হয়। বিহার সরকারের রাজস্ব ও ভূমি সংস্কার দফতরের মন্ত্রী অলোক কুমার মেহতা রবিবার সকালে দানাপুরের ময়নপুরার কালী মন্দিরে লালু প্রসাদের সুস্থতা কামনা করে পুজো দেন। তাঁর সঙ্গে উপস্থিত ছিলেন বিধায়ক রিতলাল যাদবও। পাশাপাশি শিব মন্দিরে শিবলিঙ্গে দুধ নিবেদন করা হয়।

Stay updated with the latest news headlines and all the latest General news download Indian Express Bengali App.

Web Title: Lalu prasad kidney transplant in singapore today