বড় খবর


নিউমোনিয়ায় আক্রান্ত লালুর স্বাস্থ্যের অবনতি, ভর্তি করা হতে পারে এইমসে

বাবার চিকিৎসাজনিত সাহায্যের জন্য মুখ্যমন্ত্রী হেমন্ত সোরেনের দ্বারস্থ হয়েছিলেন তেজস্বী।

লালুপ্রসাদ যাদব

গুরুতর অসুস্থ লালুপ্রসাদ যাদবকে স্থানান্তরিত করা হতে দিল্লি এইমসে। রাঁচির এক হাসপাতালে চিকিৎসাধীন প্রাক্তন রেলমন্ত্রী। এদিন দুপুরের দিকে হঠাৎ অবনতি হয় তাঁর স্বাস্থ্যের। এমনটাই আরজেডি সূত্রে খবর। পশুখাদ্য মামলায় দোষী সাব্যস্ত বিহারের প্রাক্তন মুখ্যমন্ত্রী রাঁচির জেলে বন্দি। সেই জেলের আইজি জানান, আরও উন্নত চিকিৎসার জন্য তাঁকে আকাশপথে এইমস নিয়ে যাওয়া হবে। আশা করছি একমাসের মধ্যে তিনি সুস্থ হয়ে যাবেন।

রাঁচির রিমস হাসপাতালের অধিকর্তা কমলেশ্বর প্রসাদ জানান, ‘গত দু’দিন ধরে তাঁর শ্বাসজনিত সমস্যা ছিল। শুক্রবার তাঁর নিউমোনিয়া ধরা পড়েছে। তাই ঝুঁকি না নিয়ে দিল্লি, এইমসে স্থানান্তরিত করার সিদ্ধান্ত নিয়েছি।’ সম্ভবত আজ তাঁকে এইমসে উড়িয়ে নিয়ে যাওয়া হবে। জানান সেই অধিকর্তা।

আরও পড়ুন “আগের সরকার ভুমিপুত্রদের জমির অধিকার দেয়নি”, শিবসাগরে সরব প্রধানমন্ত্রী

পরিবারের সঙ্গে কথা বলে তাঁর জন্য এয়ার অ্যাম্বুলেন্সের ব্যবস্থা করা হয়েছে। এদিন জানিয়েছে রাঁচি রিমস। শুক্রবার রাতেই তাঁকে দেখতে এসেছিলেন রাবড়ি দেবী, মিশা ভারতী, তেজস্বী ও তেজপ্রতাপ যাদব। তেজস্বী যাদব জানিয়েছিলেন, শারীরিক অবস্থার অবনতি হয়েছে লালুপ্রসাদ যাদবের। পিটিআই সূত্রে এমনটাই খবর। এদিকে, বাবার চিকিৎসাজনিত সাহায্যের জন্য মুখ্যমন্ত্রী হেমন্ত সোরেনের দ্বারস্থ হয়েছিলেন তেজস্বী যাদব।

Read the full story in English

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Web Title: Laluprasad yadav to be shifted to aiims due the health detoriation

Next Story
শনিবার সর্বোচ্চ ছুঁল জ্বালানি! বেড়েই চলেছে পেট্রোল-ডিজেলের দাম
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com