বড় খবর

ফের বিসর্জনের শোভাযাত্রায় ধাক্কা বেপরোয়া গাড়ির, পুলিশ কর্মী-সহ জখম ৪

পুলিশ গাড়ির চালককে গ্রেফতার করেছে এবং গাড়িটি বাজেয়াপ্ত করেছে।

Madhya Pradesh: Four hurt as speeding car rams into Durga procession
দুর্গাঠাকুর বিসর্জনের শোভাযাত্রায় ঢুকে পড়ল বেপরোয়া গাড়ি।

ছত্তিশগড়ের পর এবার মধ্যপ্রদেশ। রাজধানী ভোপালে ভয়ঙ্কর কাণ্ড। দুর্গাঠাকুর বিসর্জনের শোভাযাত্রায় ঢুকে পড়ল বেপরোয়া গাড়ি। গাড়ির ধাক্কায় গুরুতর জখম হয়েছেন অন্তত ৪ জন। তাঁদের মধ্যে একজন পুলিশকর্মীও রয়েছেন। রবিবার এই এমনটাই জানিয়েছে পুলিশ। পুলিশ গাড়ির চালককে গ্রেফতার করেছে এবং গাড়িটি বাজেয়াপ্ত করেছে।

শনিবার রাতের ঘটনা। ভোপাল রেলস্টেশনের বাইরে অনেক রাতে দুর্গা প্রতিমার বিসর্জনের শোভাযাত্রা বের হয়েছিল। তখনই ঘটে এই বিপত্তি। জানিয়েছেন বাজারিয়া থানার শীর্ষ পুলিশ আধিকারিক উমেশ যাদব। আচমকা শোভাযাত্রার মধ্যে দ্রুতগতিতে ঢুকে পড়ে একটি গাড়ি। পিষে দেয় বেশ কয়েকজনকে। তাঁদের মধ্যে ছিলেন কর্তব্যরত এক পুলিশ কনস্টেবল। তাঁর পায়ে আঘাত লেগেছে। আরও তিনজন গুরুতর আহত হন। তাঁরা হাসপাতালে চিকিৎসাধীন।

পুলিশ জানিয়েছে, শোভাযাত্রায় ঢুকে পড়ায় মানুষরা চিৎকার করতে শুরু করেন। গাড়ির চালককে ধরার চেষ্টা করেন অনেকে। কিন্তু ভয়ে গাড়ি রিভার্স গিয়ারে দিয়ে পালিয়ে যায় গাডির চালক। একটি স্বতঃপ্রণোজিত মামলা রুজু করেছে পুলিশ। ডিআইজি ইরশাদ আলি রবিবার সংবাদমাধ্যমকে জানিয়েছেন, দুর্ঘটনায় জড়িত গাড়ির চালককে গ্রেফতার করা হয়েছে এবং গাড়িটি বাজেয়াপ্ত করা হয়েছে।

আরও পড়ুন ‘পশ্চিমবঙ্গও কী বাংলাদেশের পথেই?’, প্রশ্ন দিলীপ-শুভেন্দুর, রাজ্যে দুর্গামূর্তি ভাঙার অভিযোগ

জখমদের হাসপাতালে চিকিৎসা চলছে। আপাতত বিপন্মুক্ত তাঁরা। পুলিশকর্মীর চোট মারাত্মক কিছু নয়। তিনি আপাতত সুস্থ আছেন। এদিকে, ঘটনার ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ভিডিওতে দেখা গিয়েছে, দ্রুতগতিতে এসে কয়েকজনকে পিষে দেওয়ার পর গাড়ি রিভার্সে করে পালিয়ে যাওয়ার চেষ্টা করে চালক। তখন পিছনের লোকজন দ্রুত রাস্তা থেকে সরে যান।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and General news here. You can also read all the General news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Madhya pradesh four hurt as speeding car rams into durga procession driver held

Next Story
দলিত নিয়ে নির্দেশে স্থগিতাদেশ নয়, স্পষ্ট জানিয়ে দিল সুপ্রিম কোর্ট, কেন্দ্রের আবেদন খারিজ শীর্ষ আদালতেসোমবারের দলিত বনধে হিংসায় প্রাণহানি ৯ জনের
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com