বড় খবর

‘ভুল হয়েছে, মাস্ক পরব’, বিতর্কের মুখে দুঃখপ্রকাশ বিজেপির মন্ত্রীর

কোনও সরকারি অনুষ্ঠানে তিনি মাস্ক পরেন না বলে ক’দিন আগে মন্তব্য় করে হইচই ফেলে দিয়েছিলেন ওই বিজেপি নেতা।

mp minister mask, নরোত্তম মিশ্র
ছবি: টুইটার।

বিতর্ক-সমালোচনার ধাক্কায় শেষমেশ ক্ষমা চেয়ে নিজের অবস্থান বদলালেন বিজেপি নেতা তথা মধ্য়প্রদেশের স্বরাষ্ট্রমন্ত্রী নরোত্তম মিশ্র। কোনও সরকারি অনুষ্ঠানে তিনি মাস্ক পরেন না বলে ক’দিন আগে মন্তব্য় করে হইচই ফেলে দিয়েছিলেন ওই বিজেপি নেতা। এই মন্তব্য় সামনে আসার পরই করোনা পরিস্থিতিতে মাস্ক পরার সুরক্ষাবিধি অমান্য় করা নিয়ে শাসক শিবিরের বিরুদ্ধে আঙুল তোলে কংগ্রেস। এরপরই মন্ত্রী নিজের মন্তব্য় প্রসঙ্গে দুঃখপ্রকাশ করে জানালেন, ‘এবার থেকে মাস্ক পরব’।

উল্লেখ্য়, বুধবার ইন্দোরে এক অনুষ্ঠানে মাস্ক না পরা অবস্থাতেই দেখা যায় নরোত্তম মিশ্রকে। এ ব্য়াপারে প্রশ্ন করা হলে তিনি বলেন, ”কোনও অনুষ্ঠানে আমি মাস্ক পরি না। কী হবে এতে?”।

আরও পড়ুন: ‘১-২ দিনের লকডাউনে কি লাভ হচ্ছে?’ রাজ্যগুলিকে পরিস্থিতি পর্যবেক্ষণের পরামর্শ মোদীর

মধ্য়প্রদেশের স্বরাষ্ট্রমন্ত্রীর মন্তব্য়কে হাতিয়ার করে আসরে নামে কংগ্রেস। টুইটারে মধ্য়প্রদেশ কংগ্রেসের মুখপাত্র নরেন্দ্র সালুজা লেখেন, ”কারও কি সাহস আছে ওঁর (নরোত্তম) বিরুদ্ধে ব্য়বস্থা নেওয়ার। নিয়মকানুন কি সব সাধারণ মানুষের জন্য়?”।

এদিন নিজের ভুল বুঝতে পেরে ক্ষমা চেয়ে সে রাজ্য়ের স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ”মাস্ক পরা নিয়ে আমার মন্তব্য় নিয়ম লঙ্ঘন করেছে…আমি আমার ভুল স্বীকার করে নিচ্ছি এবং অনুতপ্ত। আমি মাস্ক পরব। সকলকে বলছি, মাস্ক পরুন ও সামাজিক দূরত্ববিধি মেনে চলুন”।

Read the full story in English

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and General news here. You can also read all the General news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Madhya pradesh home minister narottam mishra mask

Next Story
কঙ্গনার অফিস আংশিক ভাঙা অবস্থায় ফেলে রাখা যায় না: হাইকোর্টকঙ্গনা রানাওয়াত।
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com