বড় খবর

প্রতিদ্বন্দ্বী কংগ্রেস প্রার্থীর স্ত্রী ‘রক্ষিতা’, মধ্যপ্রদেশের মন্ত্রীর মন্তব্যে বিতর্ক

অশোভন কথা বলে পদ্ম বাহিনীকে অস্বস্তিতে ফেললেন মধ্যপ্রদেশের মন্ত্রী বিসাহুলাল সিং।

বিজেপি নেত্রীকে ‘আইটেম’ বলে প্রবল সমালোচিত কংগ্রেস নেতা তথা মধ্যপ্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী কমলনাথ। মুখর হয়েছে বিজেপি। কমিশনের দ্বারস্থ গেরুয়া শিবির। কিন্তু, এবার অশোভন কথা বলে পদ্ম বাহিনীকে অস্বস্তিতে ফেললেন মধ্যপ্রদেশের মন্ত্রী বিসাহুলাল সিং। কংগ্রেস নেতা তথা অনুপ্পুর কেন্দ্রে তাঁরই প্রতিদ্বন্দ্বী বিশ্বনাথ সিং কুঞ্জমের স্ত্রীকে ‘রক্ষিতা’ বলে সম্বোধন করেছেন বিসাহুলাল। রাজ্যের মন্ত্রীর এই ভিডিওটি আপাতত ভাইরাল হয়েছে। সেখানেই বিরোধী নেতার পরিবার প্রসঙ্গে অশ্লীল শব্দ চয়ন করতে শোনা গিয়েছে বিসাহুলাল সিংকে।

ভিডিও শোনা যাচ্ছে বিজেপি নেতা তথা মধ্যপ্রদেশের মন্ত্রী বলছেন, ‘বিশ্বনাথ সিং নিজের প্রথম স্ত্রীর সম্পর্কে তথ্য গোপন করছেন কেন? মনোনয়নপত্রে নিজের রক্ষিতার নাম রেখেছেন উনি। প্রথম স্ত্রীকে নিয়ে কোনও তথ্যই দেননি।’

মন্ত্রী বিসাহুলাল সিংয়ের বিরুদ্ধে মানহানির মামলা দায়ের করবেন বলে জানিয়েছেন কংগ্রেসের বিশ্বনাথ সিং কুঞ্জম। প্রতিদ্বন্দ্বীর দাবিকে ‘অসত্য ও ভিত্তিহীন’ বলে দাবি করেছেন কুঞ্জম। তিনি বলেছেন, ‘আমি পনেরো বছর আগে বিয়ে করেছি এবং আমাদের একটি চোদ্দো বছরের মেয়েও আছে। আমি ওঁর বিরুদ্ধে মানহানির মামলা করব। বিজেপি নেতাদের চরিত্র স্পষ্ট বোঝা যাচ্ছে। একদিকে তাঁরা মৌন অনশনের পথে হাঁটছেন অন্যদিকে মহিলাদের অসম্মান করছেন।’ উল্লেখ্য, কমল নাথের মন্তব্যের প্রতিবাদে রাজ্যের মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহান সোমবার ভোপালে দু’ঘণ্টার জন্য মৌন অনশন পালন করেন।

বিশ্বনাথ সিং কুঞ্জম হুমকির পর অবশ্য মন্ত্রী বিসাহুলাল সিংয়ের কোনও প্রতিক্রিয়া মেলেনি। রাজ্য বিজেপির মুখপাত্র জানিয়েছেন গ্রামীণ এলাকায় প্রচারে যাওয়ার কথা থাকলেও মন্ত্রীর সঙ্গে যোগাযোগ করা যাচ্ছে না

আগামী ৩ নভেম্বর মধ্যপ্রদেশের ২৮ আসনে পুননির্বাচন অনুষ্ঠিত হবে।

Read in English

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and General news here. You can also read all the General news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Madhyapradesh bjp minister bisahulal singh calls congress candidat s wife mistress

Next Story
লকডাউন চলে গেলেও, ভাইরাস যায়নি: মোদী
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com
X