জলের তলায় মহালক্ষ্মী এক্সপ্রেসের চাকা আটকে বিপত্তি

টানা বৃষ্টিতে লাইনে জল জমে মাঝপথে আটকে মহালক্ষ্মী এক্সপ্রেস। চারদিকে জল থইথই করছে। যার জেরে আটকে পড়েন কমপক্ষে ট্রেনের ৭০০ জন যাত্রী।

By: Mumbai  Updated: July 27, 2019, 03:51:21 PM

প্রবল বর্ষণে ফের বিপর্যস্ত মহারাষ্ট্র। টানা বৃষ্টিতে লাইনে জল জমে মাঝপথে আটকে গেল মহালক্ষ্মী এক্সপ্রেস। চারদিকে জল থইথই করছে। যার জেরে আটকে পড়েন কমপক্ষে ট্রেনের ৭০০ জন যাত্রী। পরে তাঁদের উদ্ধার করা হয়।  বদলাপুর ও ভাঙ্গানির মধ্যে রেলপথে জল জমে আটকে পড়েছে ওই এক্সপ্রেস। গত রাত থেকে এলাকায় লাগাতার বৃষ্টির জেরেই রেললাইনে জল জমেছে।

আরও পড়ুন: গরু নিঃশ্বাসে অক্সিজেন ত্যাগ করে, বিশ্বাস মুখ্যমন্ত্রীর

এ ঘটনা প্রসঙ্গে থানের রেসিডেন্ট ডেপুটি কালেক্টর শিবাজি পাটিল জানিয়েছেন, ‘‘যাত্রীরা নিরাপদেই রয়েছেন’’। ঘটনাস্থলে উদ্ধারকাজে নেমেছে এনডিআরএফ দল। উদ্ধারকাজে হাত লাগিয়েছে নৌবাহিনীর ৮টি ফ্লাড রেসকিউ টিম। উদ্ধারকাজে শামিল হয়েছে ডুবুরিদের ৩টি দলও। বোট, লাইফ জ্যাকেটের সাহায্যেও উদ্ধারকাজ চলছে। ঘটনাস্থলে প্রথমে পৌঁছোয় পুলিশ ও আরপিএফ। জলবন্দি যাত্রীদের জল-বিস্কুট দেওয়া হয়। গোটা পরিস্থিতির উপর নজর রাখতে মুখ্যসচিবকে নির্দেশ দিয়েছেন মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফড়নবীশ।

এদিকে, শুক্রবার থেকে তুমুল বৃষ্টি শুরু হয়েছে মুম্বইয়ে। মুষলধারায় বৃষ্টির জেরে বাণিজ্যনগরীর বিভিন্ন প্রান্ত জলমগ্ন। আবহাওয়া দফতরের তরফে অরেঞ্জ অ্যালার্ট জারি করা হয়েছে। টানা বৃষ্টির জেরে কল্যাণ এলাকায় একটি বাড়ির একাংশ ভেঙে পড়েছে। এ ঘটনায় আহত হয়েছেন একজন। কয়েকদিন আগেও বৃষ্টিতে জলবন্দি হয়ে পড়েছিল মায়ানগরী।

Read the full story in English

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the General News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Mahalaxmi express stranded mumbai rain

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং