scorecardresearch

বড় খবর

হোয়াটসঅ্যাপ স্টেটাসকে কেন্দ্র করে ধুন্ধুমার কাণ্ড, পাঁজরে চোট পেয়ে মৃত মহিলা

পুলিশ সূত্রে জানানো হয়েছে মহিলার অনান্য শারীরিক সমস্যা থাকলেও পাঁজরে গুরুতর আঘাতের কারণে তার মৃত্যু হয়।

প্রতীকী ছবি

একটি হোয়াটসঅ্যাপ স্টেটাস দেওয়াকে কেন্দ্র করে ধুন্ধুমার কাণ্ড দুই পরিবারের মধ্যে। তার থেকে হাতাহাতি, এবং হাতাহাতির জেরে প্রাণ গেল এক মহিলার। মহারাস্ট্রের শিবাজিনগর এলাকার এই ঘটনায় উত্তেজনা ছড়িয়েছে। ঘটনায় জড়িত থাকার অভিযোগে দুই নারী-সহ তিনজনকে আটক করেছে পুলিশ।

পুলিশ সূত্রে খবর, প্রীতি প্রসাদ নামে বছর কুড়ির এক তরুণী কিছুদিন আগে তার হোয়াটসঅ্যাপে একটি স্টেটাস দেন তার জেরেই বচসা বাধে দুই পরিবারের মধ্যে। জানা যায়, তার দেওয়া সেই স্টেটাস দেখেই ক্ষিপ্ত হয়ে ওঠেন তারই পাড়ার এক বন্ধু।

প্রায় সঙ্গে সঙ্গেই সে তার ভাই এবং মাকে নিয়ে চড়াও হন বান্ধবীর বাড়িতে। কথা কাটাকাটি থেকে হাতাহাতি শুরু হয়। যার জেরে লীলাবতী দেবী প্রসাদ নামের (৪৮) এক মহিলা পাঁজরে গুরুতর চোট পান। প্রায় সঙ্গে সঙ্গেই তাঁকে হাসপাতালে ভর্তি করা হলেও শেষরক্ষা হয়নি।

গত রবিবার তাঁর মৃত্যু হয়। পুলিশ সূত্রে জানানো হয়েছে মহিলার অনান্য শারীরিক সমস্যা থাকলেও পাঁজরে গুরুতর আঘাতের কারণে তার মৃত্যু হয়। ধৃতদের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির (আইপিসি) ধারা ৩০৪ নং ধারায় মামলা দায়ের করা হয়েছে পুলিশের তরফ থেকে। এপ্রসঙ্গে পুলিশের এই উচ্চপদস্থ আধিকারিক জানিয়েছেন, “তদন্তের স্বার্থে সেই হোয়াটসঅ্যাপ স্টেটাস গোপান রাখা হয়েছে। তবে এটা ব্যক্তিগত ভাবে নেওয়ার কোন প্রয়োজন ছিল না”।  

Stay updated with the latest news headlines and all the latest General news download Indian Express Bengali App.

Web Title: Maharashtra woman killed in fight between two families over daughters whatsapp status