শ্রীনগর হোটেল কাণ্ডে দোষী সাব্যস্ত মেজর লীতুল গোগোই

দায়িত্বে থাকা অবস্থায় কাজে অবহেলা করে ১৮ বছর বয়সি স্থানীয় এক যুবতীর সঙ্গে শ্রীনগরের এক হোটেলে যাওয়ার অভিযোগে চলতি বছরের ২৩ মে পুলিশ আটক করে গোগোইকে।

By: Kolkata  August 27, 2018, 6:52:06 PM

দায়িত্বে থাকাকালীন কাজে অবহেলার অভিযোগে দোষী সাব্যস্ত হলেন ভারতীয় সেনাবাহিনীর মেজর লীতুল গোগোই। ভারতীয় সেনা সূত্রে খবর পাওয়া গেছে, মেজর গোগোই-এর বিরুদ্ধে কোর্ট অব এনকোয়ারি জারি করা হয়েছে। শ্রীনগর হোটেল কাণ্ডে মেজর গোগোই-এর দোষ প্রমাণিত হলে তাঁর বিরুদ্ধে কড়া শাস্তি নেওয়া হবে, এমন আশ্বাস আগেই দিয়েছিলেন সেনাপ্রধান বিপিন রাওয়াত।

আরও পড়ুন, পাক সেনাপ্রধানকে ‘ঝাপ্পি’ দিয়ে বিতর্কে সিধু

দায়িত্বে থাকা অবস্থায় কাজে অবহেলা করে ১৮ বছর বয়সি স্থানীয় এক যুবতীর সঙ্গে শ্রীনগরের এক হোটেলে যাওয়ার অভিযোগে চলতি বছরের ২৩ মে পুলিশ আটক করে গোগোইকে। ঘটনার সত্যতা জানতে কোর্ট অব এনকোয়ারি জারি করে সেনা বিভাগ। ঘটনার পরপরই জম্মু কাশ্মীর পরিদর্শনে গিয়ে সেনাপ্রধান বিপিন রাওয়াত বলেন, ভারতীয় সেনার কোনও আধিকারিক দোষী প্রমাণিত হলে তাঁর বিরুদ্ধে কড়া পদক্ষেপ নেওয়া হবে।

আরও পড়ুন, সেনাবাহিনীর বিরুদ্ধে ভুয়ো সংঘর্ষ, অপহরণের অভিযোগ তুললেন সেনাকর্মী

ভারতীয় সেনা বিভাগের নিয়ম অনুযায়ী, বিশৃঙ্খলতা অথবা বিতর্কিত আচরণের ঘটনায় কোর্ট অব এনকোয়ারি জারি করা হয়। মেজর লীতুল গোগোই-এর ক্ষেত্রেও তাই-ই হয়েছে। কোর্ট অব এনকোয়ারির নেতৃত্বে থাকা ব্রিগেডিয়ার গোগোই সহ এই মামলায় যুক্ত থাকা বাকি আধিকারিকদের নথি খতিয়ে দেখছেন।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the General News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Major leetul gogoi found guilty in srinagar hotel case

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
আবহাওয়ার খবর
X