বড় খবর

মোদীকে নিয়ে মজা, স্মৃতিকে নিয়ে আপত্তিজনক কমেন্ট! হাতে হাতকড়া যুবকের

তথ্য প্রযুক্তি আইনের অধীনে যুবকের বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হয়েছে।

pm narendra modi, smriti irani
কেন্দ্রীয় মন্ত্রী এবং প্রধানমন্ত্রী মোদীর বিরুদ্ধে কিছু আপত্তিজনক মন্তব্যও করেছিলেন

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নামে এবং কেন্দ্রীয় মহিলা ও শিশু উন্নয়ন মন্ত্রী স্মৃতি ইরানীর বিরুদ্ধে সোশ্যাল মিডিয়ায় আপত্তিজনক মন্তব্য করার অভিযোগে এক ২৮ বছরের যুবককে গ্রেফতার করেছে মধ্যপ্রদেশ পুলিশ।

খছরদ থানার ইনচার্জ রামকিশোর সিংহওয়াত জানিয়েছেন, স্থানীয় এক বিজেপি নেতা শনিবার উজ্জয়িনি জেলার আকা জগির গ্রামের গোবর্ধন নগরের বাসিন্দার ওই যুবকের বিরুদ্ধে পুলিশে অভিযোগ দায়ের করেছেন।

খছরদের বিজেপি মণ্ডল ইউনিটের সভাপতি চেতন শর্মা অভিযোগ করেছেন যে অভিযুক্তরা একটি বানানো ছবি পোস্ট করেছিলেন সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে। সেখানে কেন্দ্রীয় মন্ত্রী এবং প্রধানমন্ত্রী মোদীর বিরুদ্ধে কিছু আপত্তিজনক মন্তব্যও করেছিলেন ওই যুবক এমনটাই দাবি।

তথ্য প্রযুক্তি আইনের অধীনে যুবকের বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হয়েছে। পুলিশ অফিসার বলেন, অভিযুক্তকে পরে জামিনে মুক্তি দেওয়া হয়েছে। যদিও মামলার তদন্ত চলছে বলে জানান তিনি।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and General news here. You can also read all the General news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Man held for objectionable comments against pm union minister

Next Story
রেসিডেন্ট গ্রিভান্স অফিসার নিয়োগ টুইটারের, প্রকাশ ‘ট্রান্সপারেন্সি রিপোর্ট’Twitter names Vinay Prakash as new Resident Grievance Officer
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com