সম্পত্তি পাক ছোট ভাই, আত্মহত্যার আগে ভিডিও মেসেজ রেকর্ড যুবকের

ভিডিওতে বলা হয়েছে, ছোট ভাই ছাড়া পরিবারে তাঁর আর কেউ নেই, কাজেই তাঁর সমস্ত সম্পত্তি যেন ছোট ভাইয়ের হাতে পৌঁছয়, সেই ইচ্ছার কথাও জানিয়েছেন ভিডিও-তে।

By: Mumbai  Published: Dec 8, 2018, 9:38:22 PM

ভিডিও রেকর্ড করে চলন্ত ট্রেনের সামনে ঝাঁপ দিয়ে আত্মঘাতী হলেন বছর কুড়ির এক তরুণ। মৃতের নাম রোহিত পরদেসি। এদিন আত্মহত্যার আগে নিজের ফোনে একটি ভিডিও রেকর্ড করেন তিনি। পুলিশ সূত্রের খবর, ঘটনাটি ঘটেছে মহারাষ্ট্রের থানে শহরে।

বৃহস্পতিবার মহারাষ্ট্রেরই কল্যাণ স্টেশনের কাছে রেললাইনের উপর থেকে উদ্ধার হয় ওই যুবকের দ্বিখণ্ডিত দেহ। এরপরই ঘটনাটি সামনে আসে। তবে ওই যুবক কী কারণে এমন চূড়ান্ত পদক্ষেপ নিয়েছিলেন তা এখনও জানা যায়নি। মৃতের ফোন থেকে যে ভিডিও উদ্ধার করা হয়েছে, তাতে উল্লেখ করা হয়েছে যে তাঁর এই মৃত্যুর জন্য কেউ দায়ী নয়।

আরও পড়ুন: বুলন্দশহরের ঘটনায় আটক সেই সেনা জওয়ান

কল্যাণ রেলওয়ে থানার ইন্সপেক্টর দীনকর পিঙ্গলে জানিয়েছেন যে, “আপাতত দুর্ঘটনাবশত মৃত্যুর মামলা দায়ের হয়েছে এবং ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে দেহটি।” পুলিশ আধিকারিক সূত্রে জানানো হয়েছে যে, “এদিন লাইনের এক পাশে ওই যুবকের মাথা, আর অন্য পাশে দেহের বাকি অংশ পড়ে থাকা অবস্থায় উদ্ধার করে পুলিশ। দেহ থেকে যে মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে, তা ঘাঁটতে গিয়েই একটি ভিডিও দেখতে পান উদ্ধারকারীরা, যেটিতে আত্মহত্যা করবেন বলে জানিয়ে একটি ভিডিও মেসেজ রেকর্ড করে রেখেছিলেন মৃত যুবক।

পুলিশ জানিয়েছে, সেই ভিডিওতে বলা হয়েছে, ছোট ভাই ছাড়া তাঁর পরিবারে আর কেউ নেই, কাজেই তাঁর সমস্ত সম্পত্তি যেন ছোট ভাইয়ের হাতে পৌঁছয়, সেই ইচ্ছার কথাও জানিয়েছেন ভিডিও-তে। সম্প্রতি আত্মহত্যার ওই ভিডিও ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতেও। ভিডিওটি খতিয়ে দেখে বিষয়টির তদন্ত শুরু করবে বলে জানিয়েছে পুলিশ।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the General News in Bangla by following us on Twitter and Facebook


Title: Suicide Video Message: সম্পত্তি পাক ছোট ভাই, আত্মহত্যার আগে ভিডিও মেসেজ রেকর্ড যুবকের

Advertisement

ট্রেন্ডিং