scorecardresearch

বড় খবর

নাবালিকা ধর্ষণের দায়ে অভিযুক্তকে ২০ বছরের কারাদণ্ডের নির্দেশ আদালতের

নাবালিকা মেয়েটি দোষীকে শনাক্ত করে এবং পুলিশ অভিযুক্তের বিরুদ্ধে একটি চার্জশিট দাখিল করে।

নাবালিকা ধর্ষণের দায়ে অভিযুক্তকে ২০ বছরের কারাদণ্ডের নির্দেশ আদালতের
নাবালিকাকে ধর্ষণের দায়ে অভিযুক্তকে ২০ বছরের কারাদণ্ডের নির্দেশ আদালতের

 বছর আটেকের এক নাবালিকাকে ধর্ষণের অপরাধে অভিযুক্ত ব্যক্তিকে ২০ বছরের সশ্রম কারাদণ্ডের নির্দেশ দিল মালকাজগিরির পকসো কাম মেট্রোপলিটন দায়রা আদালত। একই সঙ্গে ১ হাজার টাকা জরিমানারও নির্দেশ দেওয়া হয়েছে

২০১৫ সালের অগাস্টে ঘাটকেসার, থানার পুলিশ নাবালিকার মায়ের কাছ থেকে একটি অভিযোগ পান।  অভিযোগে নাবালিকার মা পুলিশকে জানান, তিনি এবং তার স্বামী একটি বেসরকারি কলেজে ঝাড়ুদার এবং পরিচারকের কাজ করেন। ক্যাম্পাসে দুই সন্তানকে নিয়েই তাদের বাস। তাদের অনুপস্থিতির সুযোগে জগন্নাথ বেহেরা নামে এক ব্যক্তি ঘর থেকে তুলে নিয়ে নিয়ে পাশের জঙ্গলে পাশবিক অত্যাচার চালায় আট বছরের নাবালিকার ওপর। এদিন সাত বছরের পুরনো এই ধর্ষণ মামলায় নজিরবিহীন রায় দিল পকসো কাম মেট্রোপলিটন দায়রা আদালত।

আরও পড়ুন: [ রেলের ভাঁড়ারে টান! প্রবীণদের রেলভাড়ায় ছাড় বিশ বাঁও জলে ]

পুলিশ জানিয়েছে, নাবালিকার পরিবারের অভিযোগের ভিত্তিতে অভিযুক্তের বিরুদ্ধে পকসো আইনে মামলা দায়ের করা হয়। অভিযুক্ত জগন্নাথ বেহেরা উক্ত ক্যাম্পাসেই নির্মাণ শ্রমিক হিসাবে কাজ করতেন। ওই ক্যাম্পাসেই থাকতেন। নাবালিকার পরিবারের অভিযগের ভিত্তিতে জিজ্ঞাসাবাদের পর আসামিকে গ্রেফতার করে বিচার বিভাগীয় হেফাজতে পাঠানো হয়। নাবালিকা মেয়েটি অপরাধীকে শনাক্ত করে এবং পুলিশ অভিযুক্তের বিরুদ্ধে একটি চার্জশিট দাখিল করে।  শুনানির পর বৃহস্পতিবার পসকো আদালতের বিচারপতি বি সুরেশ তার রায় ঘোষণা করেন। অভিযুক্ত ব্যক্তিকে ২০ বছর কারাদণ্ড এবং সেই সঙ্গে একহাজার টাকার জরিমানার নির্দেশ দেয় আদালত।

Stay updated with the latest news headlines and all the latest General news download Indian Express Bengali App.

Web Title: Man sentenced to 20 years of rigorous imprisonment for sexually assaulting minor