বিপদ করোনা! আস্ত প্লেন ভাড়া করে মেয়েকে দিল্লি পাঠালেন ব্যবসায়ী

এয়ারবাস-৩২০ ভাড়া করার আনুমানিক খরচ ২০ লক্ষ টাকা। করোনা ভাইরাসের লকডাউনের কারণে দু মাস আন্তর্জাতিক ও ঘরোয়া সমস্ত বিমান চলাচল বন্ধ ছিল।

By:
Edited By: Subhasish Hazra Kolkata  Published: May 28, 2020, 7:02:43 PM

প্রভাবশালী কি একেই বলে! এয়ারপোর্ট ভিড়ে ভিড়াক্কার। বাসে কিংবা প্রাইভেট গাড়িতে তো যাওয়ার প্রশ্নই নেই। করোনা সংক্রমণের ভয়েই তাই এবার আস্ত একটি উড়ো জাহাজই ভাড়া করে ফেললেন এক ব্যক্তি। সেই প্লেনে সওয়ারী তারই পরিবারের চারজন।

ভুপাল থেকে সেই পরিবারের গন্তব্য দিল্লি। এমন ঘটনা নজরে আসতেই সবাই নড়ে চড়ে বসেছেন। বিমানবন্দরের আধিকারিকরাই এমনটা জানিয়েছেন।

যে ব্যক্তি উড়োজাহাজ ভাড়া করেছেন তিনি এক মদ্যপ্রস্তুতকারক সংস্থার মালিক। অর্থের অভাব নেই। তাঁর ই কন্যা গত দুমাস ভুপালে আটকে পড়েছিলেন লকডাউনের কারণে। তিনি ১৮০ সিটের আস্ত এক চার্টার্ড প্লেন ভাড়া করে ভুপাল থেকে দিল্লিতে উড়িয়ে নিয়ে গেলেন তাঁর কন্যা, কন্যার দুই সন্তান এবং তাদের পরিচারিকাকে। এমনটাই জানা গিয়েছে।

ভুপালের এয়ারলাইন্স বিভাগের এক আধিকারিক জানান, “এ৩২০ ১৮০ সিটের একটি প্লেন এখানে এসেছিল ২৫মে। চারজন যাত্রীকে নিয়ে প্লেনটি দিল্লির উদ্দেশ্যে রওনা হয়।।সম্ভবত করোনা ভাইরাসের ভয়ের কারণেই গোটা প্লেন ভাড়া করা হয়েছিল। এটা কেউ একজন ভাড়া করেছিলেন। যাত্রাপথে কোনো আপদকালীন পরিস্থিতি তৈরি হয়নি।”

ভুপাল রাজভোজ বিমানবন্দরের ডিরেক্টর অনিল বিক্রমের সঙ্গে কোনোরকম যোগাযোগ স্থাপন করা সম্ভব হয়নি।

বিমানবন্দর সূত্রের খবর, এয়ারবাস-৩২০ ভাড়া করার আনুমানিক খরচ ২০ লক্ষ টাকা। করোনা ভাইরাসের লকডাউনের কারণে দু মাস আন্তর্জাতিক ও ঘরোয়া সমস্ত বিমান চলাচল বন্ধ ছিল। সোমবার থেকে ঘরোয়া বিমান পরিষেবা শুরু করা হয়েছে।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the General News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Man spends 20 lakhs to hire an airbus to carry four family member

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
রাশিফল
X