scorecardresearch

বড় খবর

ফের কুপিয়ে খুন কর্ণাটকে, প্রশ্নের মুখে রাজ্যের আইন-শৃঙ্খলা

গত আটদিনে এটা তৃতীয় হত্যা।

Mangaluru murder, Mangaluru death, Mangaluru killing, Mangaluru man stabbed, Mangalore murder, Mangalore news, Mangaluru news, Bangalore murder, Bangalore
ফের কুপিয়ে খুন কর্ণাটকে, প্রশ্নের মুখে রাজ্যের আইন-শৃঙ্খলা

তরুণ বিজেপি নেতা খুনে উত্তাল কর্ণাটক। ড্যামেজ কন্ট্রোলে নামতে হয়েছে খোদ মুখ্যমন্ত্রী  বাসভরাজ বোমাইকে। এরই মাঝে আরেকটি খুনের ঘটনা সামনে আসতেই প্রশ্নের মুখে শহরের নিরাপত্তা। বৃহস্পতিবার রাতে কর্ণাটকের দক্ষিণ কন্নড় জেলায় ঘটে অপর খুনের ঘটনা।

কাপড়ের দোকানের সামনে ২৩ বছরের এক যুবককে কুপিয়ে খুন করে চার। পুলিশ সূত্রে জানানো হয়েছে দোকানের বাইরে থাকা সিসিটিভি ফুটেজে ধরা পড়েছে খুনের ঘটনা। একের পর এক খুনের ঘটনায় পুলিশ  শনিবার সকাল পর্যন্ত  দুই দিনের জন্য সুরথকল, পানম্বুর, মুলকি এবং বাজপে  অঞ্চলে ১৪৪ ধারা জারি করেছে।

ম্যাঙ্গালুরুর পুলিশ সুপার শশী কুমার বলেন, “এটি একটি অত্যন্ত সংবেদনশীল এলাকা তাই এই সকল এলাকায় আগামী ২ দিনের জন্য ১৪৪ ধারা জারি করা হয়েছে। সিসিটিভি ফুটেজ থেকে খুনের ব্যাপারে বেশ কিছু তথ্য সামনে এসেছে। চার ব্যক্তি এসে তেইশ বছরের যুবককে কুপিয়ে হত্যা করে। দোষীদের খোঁজে তল্লাশি চালানো হচ্ছে”।

নিহত যুবকের নাম ফাজিল। স্থানীয় সূত্রে খবর, “দোকানের বাইরে বন্ধুদের সঙ্গে দাঁড়িয়ে কথা বলার সময় চারজন পিছন থেকে এসে তাকে আগাত করে। এরপর ওই যুবক রাস্তায় পড়ে গেলে তাকে তাড়া করে কুপিয়ে হত্যা করা হয়”। পুলিশ জানিয়েছে হামলার কারণ এখনও জানা যায়নি, এবং অভিযুক্তদের খোঁজ জোরদার তল্লাশি চলছে।

https://platform.twitter.com/widgets.js

মঙ্গলবার বিজেপি যুব নেতা খুনের পর থেকে উত্তাল কর্ণাটক। গতকালই ধরা পড়ে ঘটনার সঙ্গে জড়িত ২ অভিযুক্ত। খুনের ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়ায়। দোষীদের গ্রেফতারের দাবিতে বিক্ষোভ দেখানো হয়। কর্ণাটকের মুখ্যমন্ত্রী বাসভরাজ বোমাই এই ঘটনায় গভীর শোক প্রকাশ করার পাশাপাশি গতকাল বোমাই সরকারের বর্ষপূর্তির অনুষ্ঠান বাতিল করে সন্ধ্যায় নিহত নেতার পরিবারের সঙ্গে দেখা করেন। তাদের সব রকমের সাহায্যের আশ্বাসও দেন তিনি।

Stay updated with the latest news headlines and all the latest General news download Indian Express Bengali App.

Web Title: Man stabbed to death by masked attackers third attack in 8 days